• স্বামীকে শ্বাসরোধ করে ‘খুন’, দেহ রেখে ঘর তালা বন্ধ করে উধাও স্ত্রী!
    প্রতিদিন | ৩১ জুলাই ২০২৪
  • অর্ক দে, বর্ধমান: স্বামীকে খুনের পর দেহ ঘরে রেখে উধাও স্ত্রী। ঘটনাকে কেন্দ্র করে প্রবল শোরগোল পূর্ব বর্ধমানের মেমারিতে। ইতিমধ্যেই দেহ উদ্ধার করে ময়নাতদন্তে পাঠিয়েছে পুলিশ। শুরু হয়েছে তদন্ত।

    জানা গিয়েছে, পূর্ব বর্ধমানের মেমারি পুরসভার ১০ নম্বর ওয়ার্ডের কদমপুকুরের ক্যানাল বাধের বাসিন্দা খোকন বাগ। বয়স আনুমানিক ৫৫ বছর। স্ত্রীর সঙ্গে ওই বাড়িতেই থাকতেন তিনি। সোমবার বেলা গড়িয়ে গেলেও খোকনদের দেখা পাননি কেউ। এর পর প্রতিবেশীরা গিয়ে দেখেন দরজা বাইরে থেকে বন্ধ। এর পরই কোনওভাবে ঘরের ভিতর খোকন বাগের দেহ পড়ে থাকতে দেখেন। তড়িঘড়ি খবর দেওয়া হয় থানায়। পুলিশ গিয়ে দেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠিয়েছে।

    কিন্তু কেন এই ঘটনা? প্রতিবেশীদের দাবি, খোকন বাগ প্রায়ই মদ্যপ অবস্থায় বাড়ি ফিরতেন। তা নিয়ে স্ত্রীর সঙ্গে অশান্তি লেগেই থাকত। রবিবার গভীররাতেও স্বামী-স্ত্রীর মধ্যে অশান্তি হয়। অনুমান, সেই অশান্তির কারণেই স্বামীর গলা টিপে খুন করেন মহিলা। এর পর পুলিশের ভয়ে বাড়ি থেকে উধাও হয়ে যান। পুলিশের তরফে জানানো হয়েছে, দেহ উদ্ধার করা হয়েছে। পোস্টমর্টেমের পরেই মৃত্যুর আসল কারণ জানা যাবে। এলাকাবাসীর দাবি, পুলিশ তদন্ত করে দোষীর উপযুক্ত শাস্তির ব্যবস্থা করুক। ঘটনার তদন্ত শুরু করছে পুলিশ।
  • Link to this news (প্রতিদিন)