• গৃহবধূকে তুলে নিয়ে গিয়ে ‘গণধর্ষণ’ মালদহে, গ্রেপ্তার দুই তৃণমূল কর্মী
    প্রতিদিন | ৩১ জুলাই ২০২৪
  • বাবুল হক, মালদহ: ঘর থেকে গৃহবধূকে তুলে নিয়ে গিয়ে পাটখেতের ধারে পরিত্যক্ত ঘরে গণধর্ষণের অভিযোগ। কাঠগড়ায় গ্রামের দুই যুবক। তারা এলাকায় তৃণমূল কর্মী হিসেবে পরিচিত। দুজনকেই গ্রেপ্তার করা হয়েছে। এই ঘটনাকে কেন্দ্র করে উত্তেজনা ছড়ায় মালদহের হরিশ্চন্দ্রপুরে।

    ঘটনাটি ঘটেছে হরিশ্চন্দ্রপুর থানা এলাকার দুই নম্বর ব্লক অঞ্চলের একটি গ্রামে। স্থানীয় ও পুলিশ সূত্রে জানা গিয়েছে, ওই মহিলার বিয়ে হয়েছিল ভিনরাজ্যে। কিন্তু স্বামী-সহ ওই মহিলা তাঁর বাপের বাড়ির পাশেই একটি ছোট জমিতে কাঁচাবাড়ি বানিয়ে বসবাস করতেন। এক মাস আগে তাঁর স্বামী কাজের খোঁজে ভিনরাজ্যে গিয়েছেন। ফলে ওই মহিলা তিন নাবালক সন্তানকে নিয়ে বাড়িতেই থাকছিলেন।

    গতকাল গভীর রাতে ওই দুই যুবক ফোন করে মহিলাকে জানায়, তাঁর একটি গরু এবং ছাগল বাইরে জমিতে ঘোরাঘুরি করছে। তিনি যেন গিয়ে নিয়ে আসেন। খবর পেয়ে ওই মহিলা বাইরে বের হতেই অভিযুক্ত দুই যুবক মহিলাকে জাপটে ধরে পাশের একটি জমিতে থাকা পরিত্যক্ত ঘরে নিয়ে গিয়ে ধর্ষণ করে বলে অভিযোগ।

    মহিলাকে কোথাও অভিযোগ করলে প্রাণে মেরে ফেলা হবে বলে ছুরি দেখিয়ে হুমকি দেওয়া হয় বলে দাবি নির্যাতিতার। রাত দুটোর সময় ওই মহিলা বাড়ি ফিরে আসে ভোরবেলা ওই মায়ের বাড়িতে গিয়ে সমস্ত ঘটনা জানান। এর পরই প্রতিবেশী এক মহিলা নির্যাতিতাকে নিয়ে থানায় এসে অভিযোগ জানায়। অভিযোগের পরিপ্রেক্ষিতে গ্রামে গিয়ে তল্লাশি চালিয়ে অভিযুক্ত দুই যুবককে গ্রেপ্তার করে।
  • Link to this news (প্রতিদিন)