• উঠোন থেকে দুষ্টু বিড়াল তাড়াতে দৌড়, পুকুরে ভেসে উঠল ৪ বছরের শিশুর নিথর দেহ!
    ২৪ ঘন্টা | ০১ আগস্ট ২০২৪
  • সন্দীপ ঘোষ চৌধুরী: বিড়াল তাড়াতে গিয়ে মর্মান্তিক পরিণতি ৪ বছরের শিশুর। জানা গিয়েছে, পুকুরে ডুবে মৃত্যু হয় ওই শিশুর। মর্মান্তিক দুর্ঘটনাটি ঘটেছে কাটোয়া থানার সিঙ্গি গ্রামের সাহা পাড়ায়। 

    মৃত শিশুর পরিবারের সদস্যরা জানান, আজ সকালে বাড়ির কাজে বাবা-মা ব্যস্ত ছিল। তখন অর্কপ্রভ সকলের অজান্তে বাড়ির বাইরে একা বেরিয়ে যায়। সকালে বাড়িতে ছেলের কোনও খোঁজ না পেয়ে পাড়া-প্রতিবেশীদের নিয়ে গ্রামের বিভিন্ন জায়গায় পরিবারের সদস্যরা শিশুর খোঁজ শুরু করে। 

    অর্কপ্রভকে এলাকায় খুঁজতে গিয়ে পাড়ার এক শিশুর কাছ থেকে প্রতিবেশী গৌর শীল জানতে পারে কিছুক্ষণ আগে অর্ক একটা বিড়ালের পিছনে পুকুরের পাড় দিয়ে গিয়েছে। এলাকার বাসিন্দারা পুকুর পাড়ে গিয়ে দেখে জলে শিশুর জামা ভাসছে। জল থেকে সংজ্ঞাহীন অবস্থায় শিশুকে উদ্ধার করে স্থানীয় এক চিকিৎসকের কাছে গেলে তিনি মৃত বলে জানিয়ে দেয় । তারপরও পরিবারের সদস্যরা শিশুকে কাটোয়া মহকুমা হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে আসে। সেই হাসপাতালের চিকিৎসকও শিশুটিকে পরীক্ষা করে মৃত বলে জানিয়ে দেয়।   

    প্রসঙ্গত, কিছুদিন আগেই সাপের কামড়ে মৃত্যু হয় এক শিশুর। মৃতের নাম মিজানুর মোল্লা (২)। ঘটনাটি ঘটে ক্যানিং থানার অন্তর্গত দাঁড়িয়ার তেঁতুলবেড়িয়া গ্রামে। 

    স্থানীয় সূত্রে জানা যায়, এদিন দুপুরে বসে খেলছিল শিশুটি। পাশেই ছিল একটি গর্ত। কোনও ভাবে ওই গর্ত থেকে বেরিয়ে শিশুর ডান হাতে কামড় দেয় একটি কেউটে সাপ। শিশুটি চিৎকার করে কেঁদে উঠলে তার পরিবারের লোকজন তাকে প্রথমে থামানোর চেষ্টা করে। কিন্তু ঘটনা কিছু অন্যরকম আঁচ করে তাঁরা শিশুটিকে নিয়ে চিকিৎসার জন্য ক্যানিং মহকুমা হাসপাতালে যান। তাকে সেখানে নিয়ে গেলে চিকিৎসকেরা শিশুটিকে মৃত বলে ঘোষণা করেন।

     

  • Link to this news (২৪ ঘন্টা)