• ডিজেল চোর সন্দেহে দুই যুবককে নগ্ন করে গণধোলাই! জামুরিয়ায় শোরগোল
    প্রতিদিন | ০১ আগস্ট ২০২৪
  • শেখর চন্দ্র, আসানসোল: কিছুতেই রোখা যাচ্ছে না গণপিটুনি। এবার ঘটনাস্থল জামুড়িয়া। ডিজেল চোর সন্দেহে দুই যুবককে বেধড়ক মার। নগ্ন করে বেঁধে তাঁদের মারধর করা হয় বলে অভিযোগ। হাজার আর্তনাদেও মন গলেনি মারধরকারীদের। ওই যুবকদের মারধরের ভিডিও সোশাল মিডিয়ায় ভাইরাল।

    ঘটনাটি গত ২৭ জুলাইয়ের। ঘটনাস্থল জামুরিয়ার শিল্পতালুক এলাকায়। জামুরিয়ার বিজয়নগরে লোডিং ও আনলোডিংয়ের জন্য রাজ্য ও বিভিন্ন রাজ্যের বড় লরি, ট্রেলার আসে। বেশ কয়েকদিন দাঁড়িয়েও থাকতে দেখা যায়। সেরকমই একটি অন্ধ্রপ্রদেশ থেকে আসা লরি থেকে ওই দুই যুবক ডিজেল চুরি করেন বলেই অভিযোগ। স্থানীয়দের দাবি, তা দেখতে পেয়ে তাদেরকে ধরে ফেলা হয়। এরপর ওই লরির সঙ্গে তাদেরকে বেঁধে ফেলা হয়। বিবস্ত্র করে চলে চড়, থাপ্পড়।

    মারধরের নৃশংস ভিডিও ভাইরাল হয়ে যায় সোশাল মিডিয়ায়। যদিও কারা মারধর করছে, সেই দৃশ্য ক্যামেরাবন্দি হয়নি। ভাইরাল ভিডিওতে একটি অডিও শোনা যাচ্ছে। সেখানে দাবি করা হচ্ছে, দুই চোরকে মারধর করছেন স্থানীয়রা। লরিচালকরা কিন্তু কিছু করেননি। এটাও দাবি করা হয়েছে ওই লরিটি অন্ধ্রপ্রদেশ থেকে এসেছিল। খবর পেয়ে তড়িঘড়ি বিশাল পুলিশবাহিনী ঘটনাস্থলে পৌঁছয়। ওই দুই যুবককে উদ্ধার করা হয়। গণপিটুনিতে যারা যুক্ত তাদের পুলিশ চিহ্নিত করে। গ্রেপ্তারও করা হয়েছে বলেই দাবি পুলিশের।
  • Link to this news (প্রতিদিন)