• দুদিন নিখোঁজ থাকার পর বাড়ির পাশের জলাশয়ে উদ্ধার ব্যবসায়ীর দেহ, চাঞ্চল্য ক্যানিংয়ে
    প্রতিদিন | ০২ আগস্ট ২০২৪
  • দেবব্রত মণ্ডল, ক্যানিং: দুদিন নিখোঁজ থাকার পর বাড়ির কাছে পুকুর থেকে পচাগলা দেহ উদ্ধার প্রৌঢ়ের। বুধবার রাতে দেহ উদ্ধার করে পুলিশ। বৃহস্পতিবার দেহটি ময়নাতদন্তে পাঠানো হয়েছে। তদন্তে নেমেছে ক্যানিং থানা। ঘটনায় চাঞ্চল্য ছড়িয়েছে ক্যানিংয়ের গলাডহরা গ্রামে।

    পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গিয়েছে, মৃতের নাম তপন হালদার। বয়স ৫৯। তিনি ক্যানিংয়ের গোপালপুর পঞ্চায়েতের গলাডহরা গ্রামের বাসিন্দা। তপন পেশায় পোলট্রি ব্যবসায়ী। তাঁর নিজস্ব পোলট্রি ফার্ম রয়েছে। মঙ্গলবার রাত থেকে তিনি নিখোঁজ ছিলেন।

    পরিবার সূত্রে জানা গিয়েছে, মঙ্গলবার সকালে ফার্ম থেকে ফিরে, আবার বেরিয়ে যান তপন। তার পরে আর বাড়ি ফেরেননি। পরিবারের সদস্যরা বিস্তর খোঁজাখুঁজি করেও খোঁজ পাননি। এরমধ্যেই বুধবার রাতে বাড়ির কাছেই একটি পুকুরের ওই ব্যবসায়ীর দেহ ভাসতে দেখেন প্রতিবেশিরা। খবর যায় ক্যানিং থানায়। রাতেই দেহটি উদ্ধার করে পুলিশ।

    ওই ব্যবসায়ীর রহস্যজনক মৃত্যুর পর পরিবারের দাবি, তপনকে খুন করে জলাশয়ে ফেলে দেওয়া হয়েছে। দোষীদের উপযুক্ত শাস্তির দাবি করেছেন তাঁরা। মৃত্যুর কারণ ঘিরে ধোঁয়াশা। কী করে তপনের দেহ পুকুরে গেল? কোনও ব্যবসায়ীক শত্রুতার জেরে খুন করা হয়েছে কি না? সব দিক খতিয়ে দেখছে পুলিশ।  এলাকায় পরোপকারী হিসাবে পরিচিত ছিলেন ওই ব্যবসায়ী। যে কারোর সমস্যায় এগিয়ে যেতেন বলে জানিয়েছেন স্থানীয়রা। তাঁর এহেন মৃত্যুতে শোকের ছায়া এলাকায়।
  • Link to this news (প্রতিদিন)