• বিধবার সঙ্গে সহবাস! বিয়ের দাবি জানাতেই আত্মহত্যার চেষ্টা যুবকের, মহিলাকে পেটাল অভিযুক্তের পরিবার
    প্রতিদিন | ০৪ আগস্ট ২০২৪
  • বিক্রম রায়, কোচবিহার: তুফানগঞ্জে বিয়ের প্রতিশ্রুতি দিয়ে বিধবার সঙ্গে সহবাসের অভিযোগ স্থানীয় যুবকের বিরুদ্ধে। বিয়ের দাবি জানাতে বিষ খেয়ে আত্মহত্যার চেষ্টা করল যুবক। তার পরই মহিলাকে বিদ্যুতের খুঁটির সঙ্গে বেঁধে মারধর করার অভিযোগ উঠল যুবকের পরিবারের বিরুদ্ধে। ঘটনায় শোরগোল এলাকায়।

    নির্যাতিতা তুফানগঞ্জ ২ নম্বর ব্লকের শালবাড়ি ২ গ্রাম পঞ্চায়েত এলাকার বাসিন্দা। মহিলার দাবি, বছর খানেক আগে তাঁর স্বামী মারা যাওয়ার পর প্রতিবেশি এক যুবক বিয়ের প্রস্তাব দিয়ে তাঁর সঙ্গে শারীরিক সম্পর্ক গড়ে তোলেন। তবে বিয়ের কথা বলতেই বেঁকে বসেন ওই যুবক। এর পরই প্রথম পক্ষের দুই সন্তানকে নিয়ে অভিযুক্তের বাড়ি যান মহিলা। এই খবর চাউর হতেই অভিযুক্ত যুবক বাড়ির পিছনে গিয়ে বিষ পান করেন। স্থানীয়রা তাকে তড়িঘড়ি তুফানগঞ্জ হাসপাতালে নিয়ে যায়। সেখানেই চিকিৎসাধীন তিনি।

    এদিকে প্রতিবেশি কয়েকজন নির্যাতিতাকে বেঁধে রেখে মারধর করেন বলে অভিযোগ। এই ঘটনার পর বকশিশার থানায় অভিযোগ দায়ের করেছে নির্যাতিতা মহিলা। ওই মহিলা বলেন, “গত বছর আগস্টে আমার স্বামী মারা যান। তার পর আমাকে বিয়ের প্রস্তাব দেওয়ার পর আমার সঙ্গে সহবাস করে ওই যুবক। এখন বিয়ে করতে স্বীকার করছে। আমার থেকে বেশ কিছু টাকাও নিয়েছে ও। সেই বিষয়ে কথা বলতে গেলে ওর বাড়ির লোক ও প্রতিবেশিরা মিলে আমাকে বেঁধে রেখে মারধর করেছে। থানায় অভিযোগ দায়ের করেছি।দোষীদের উপযুক্ত শাস্তি চাই।” ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ। 
  • Link to this news (প্রতিদিন)