• সাতসকালে নর্দমা থেকে উদ্ধার মহিলার দেহ, চাঞ্চল্য হাওড়ায়
    প্রতিদিন | ০৪ আগস্ট ২০২৪
  • অরিজিৎ গুপ্ত, হাওড়া: সাতসকালে হাওড়ার চ্যাটার্জিহাট এলাকার নর্দমা থেকে এক মহিলার দেহ উদ্ধার ঘিরে চাঞ্চল্য এলাকায়। মৃত মহিলার নাম, পরিচয় জানা যায়নি। দেহ উদ্ধার করে ময়নাতদন্তে পাঠিয়েছে পুলিশ। খুন নাকি অন্য কারণে মৃত্যু তদন্ত করছে পুলিশ। 

    রবিবার সকালে কোনা এক্সপ্রেসওয়ের সার্ভিস রোডের ধারে একটি হাইড্রেনে এক মহিলার দেহ ভেসে থাকতে দেখেন স্থানীয়রা। তাঁরা খবর দেন পুলিশে। দেহ উদ্ধার করে মর্গে পাঠিয়েছে পুলিশ। কী করে মহিলার দেহ নর্মদায় এল তা নিয়ে ছেয়েছে ধোঁয়াশা। খুন করে দেহ ফেলে দেওয়া হয়েছে কিনা খতিয়ে দেখছে চ্যাটার্জিহাট থানার পুলিশ। তবে প্রাথমিক তদন্তের পর পুলিশের অনুমান, ওই মহিলার ভবঘুরে। কোনও ভাবে তিনি হাইড্রেনে পড়ে যান। তার পর আর উঠতে পারেননি। তার জেরেই মৃত্যু। তবে ময়নাতদন্তের রিপোর্টে আসলেই মৃত্যুর কারণ পরিষ্কার হবে। 

    কিছুদিন আগে খাস কলকাতার কাশী বোস লেনের রাস্তা খুঁড়ে মহিলার অর্ধনগ্ন মৃতদেহ উদ্ধার হয়। পরে পুলিশি তদন্তে জানা যায় ওই মহিলা মানসিক ভাবে অসুস্থ ছিলেন। শৌচকর্মে গিয়ে গর্তে পড়ে যান। তার পরেই মৃত্যু। সেই ঘটনার স্মৃতি উসকে দিয়ে ফের হাওড়ায় মহিলার দেহ উদ্ধার। পুলিশ তদন্ত শুরু করেছে। ব্যাপক চাঞ্চল্য এলাকায়।
  • Link to this news (প্রতিদিন)