• আরজি কর মেডিক্যালে উদ্ধার মহিলা চিকিৎসকের দেহ, ধর্ষণ করে খুন?
    হিন্দুস্তান টাইমস | ০৯ আগস্ট ২০২৪
  • কলকাতার রাধাগোবিন্দ কর মেডিক্যাল কলেজ ও হাসপাতাল থেকে উদ্ধার হল মহিলা চিকিৎসকের দেহ। শুক্রবার এই ঘটনায় হাসপাতাল জুড়ে ব্যাপক শোরগোল পড়েছে। খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছেছেন নগরপাল বিনীত গোয়েল ও অন্যান্য পুলিশ আধিকারিকরা। কী ভাবে চিকিৎসকের মৃত্যু হল তা নিয়ে না না প্রশ্ন উঠছে।

    স্মরণে বুদ্ধদেব - ‘শোনার পর আমি উঠে দাঁড়াতে পারছিলাম না’ বুদ্ধদেবের মৃত্যুতে শোকাহত বন্ধু বিমান

    স্মরণে বুদ্ধদেব - জ্বরে ভুগছিলেন, ভাবিনি এত দ্রুত পরিস্থিতির অবনতি হবে, বললেন বুদ্ধদেবের চিকিৎসক

    জানা গিয়েছে, শুক্রবার সকাল ১১টা নাগাদ আরজি কর মেডিক্যাল কলেজের এমারজেন্সি বিল্ডিংয়ের চার তলার সেমিনার হলে মহিলা চিকিৎসকের দেহ দেখতে পান হাসপাতালের কর্মীরা। দেহের একাংশে পোশাক ছিল না বলে জানা গিয়েছে। ওই মহিলা চিকিৎসক হাসপাতালে পোস্ট গ্রাজুয়েট ট্রেনি হিসাবে কাজ করছিলেন। স্নাতকোত্তরের দ্বিতীয় বর্ষের ওই পড়ুয়ার বৃহস্পতিবার নাইট ডিউটি ছিল।

    খবর ছড়াতেই হাসপাতালে শোরগোল পড়ে যায়। দেহ উদ্ধার করে পুলিশ। এর পর ঘটনাস্থলে পৌঁছন নগরপাল বিনীত গোয়েল। পৌঁছয় ফরেন্সিক দল।

    পুলিশ সূত্রে জানা গিয়েছে, হাসপাতালেই দেহের ময়নাতদন্ত হবে। ভিডিয়োগ্রাফি করা হবে ময়না তদন্তের। কী ভাবে মহিলা চিকিৎসকের মৃত্যু হল তা জানতে হাসপাতালের সিসিটিভি ফুটেজ সংগ্রহ শুরু করেছে পুলিশ। হাসপাতালের চিকিৎসকদের একাংশের মতে এটি খুনের ঘটনা। তবে এই নিয়ে কোনও মন্তব্য করেনি হাসপাতাল কর্তৃপক্ষ। মৃত চিকিৎসকের বাড়ি সোদপুরে। খবর পেয়ে হাসপাতালে পৌঁছেছে মৃত মহিলা চিকিৎসকের পরিবার।

    স্মরণে বুদ্ধদেব - 'কৃষি আমাদের ভিত্তি, শিল্প আমাদের…' বুদ্ধদেবের স্বপ্নভঙ্গ! আজ কী বলছে সিঙ্গুর?

    ওদিকে এই ঘটনাকে ধামাচাপা দেওয়ার চেষ্টা চলছে বলে দাবি করেছে বিজেপি। বিজেপি নেতা অমিত মালব্য সোশ্যাল সাইটে লিখেছেন, কলকাতার আরজি কর মেডিক্যাল কলেজে এক চিকিৎসকের অর্ধনগ্ন দেহ উদ্ধার হয়েছে। ঘটনাটিকে ধামাচাপা দেওয়ার আপ্রাণ চেষ্টা করছে তৃণমূল সরকার।
  • Link to this news (হিন্দুস্তান টাইমস)