• যেন খেলনা গাড়ি! নিয়ন্ত্রণ হারিয়ে নয়ানজুলিতে উলটে গেল বাস, জখম কমপক্ষে ১২
    প্রতিদিন | ১১ আগস্ট ২০২৪
  • সুমন করাতি, হুগলি: তারকেশ্বরে দুর্ঘটনা। নিয়ন্ত্রণ হারিয়ে নয়ানজুলিতে উলটে গেল সরকারি বাস। আহত কমপক্ষে ১২ যাত্রী। ঘটনাকে কেন্দ্র করে প্রবল চাঞ্চল্য হুগলির তারকেশ্বরের পিয়াসাড়া ঘোষপুকুর এলাকায়। আহতদের উদ্ধার করে নিয়ে যাওয়া হয়েছে হাসপাতালে।

    জানা গিয়েছে, ধর্মতলা থেকে আরামবাগে যাচ্ছিল সরকারি বাসটি। তারকেশ্বরের পিয়াসাড়া ঘোষপুকুর এলাকায় আচমকা ঘটে দুর্ঘটনা। নিয়ন্ত্রণ হারিয়ে নয়ানজুলিতে উলটে যায় বাসটি। স্থানীয়রা বিষয়টি দেখামাত্রই খবর দেয় পুলিশে। প্রাথমিকভাবে উদ্ধার কাজে হাত লাগান স্থানীয়রাই। আহত অবস্থায় ১২ জনকে উদ্ধার করে নিয়ে যাওয়া হয় স্থানীয় বেসরকারি নার্সিংহোম ও আরামবাগ মেডিক্যাল কলেজে।

    প্রত্যক্ষদর্শীদের কথায়, এদিন দুপুরে ধর্মতলা থেকে আরামবাগের দিকে যাচ্ছিল বাসটি। আচমকা ঘোষপুকুরের কাছে হঠাৎ একটি অটো বাসের সামনে চলে আসে। তখনই পরিস্থিতি আয়ত্তে আনতে গিয়ে নিয়ন্ত্রণ হারিয়ে নয়ানজুলিতে পড়ে যায় বাসটি। এই ঘটনায় অটোচালকও আহত হয়েছেন। পুলিশের তরফে জানানো হয়েছে, যাত্রীদের উদ্ধার করা হয়েছে। কীভাবে দুর্ঘটনা ঘটল। বাসের গতি কত ছিল। কোনও যান্ত্রিক ত্রুটি ছিল কি না, তা খতিয়ে দেখা হবে। 
  • Link to this news (প্রতিদিন)