• চায়ের দোকানের আড়ালে নেশার সামগ্রী বিক্রি! পুলিশি অভিযানে পর্দাফাঁস
    প্রতিদিন | ১১ আগস্ট ২০২৪
  • অরূপ বসাক, মালবাজার: চায়ের দোকানের আড়ালে বিক্রি হচ্ছিল নেশার সামগ্রী। সেই খবর ছিল পুলিশের কাছে। বেশ কিছুদিন মালবাজার শহরের সেই দোকানের উপর নজর রাখার পর মালিককে বিপুল পরিমাণে নেশার সামগ্রী-সহ গ্রেপ্তার করেছে পুলিশ। ঘটনায় তীব্র চাঞ্চল্য ছড়িয়েছে এলাকায়। ধৃতকে হেফাজতে নিয়ে তদন্ত শুরু করেছে পুলিশ।

    পুলিশ সূত্রে জানা গিয়েছে, ধৃত দোকান মালিকের নাম অদেশ রাউত। তিনি চায়ের দোকানের আড়ালে দীর্ঘদিন ধরেই এই নেশার কারবারের সঙ্গে যুক্ত বলে সন্দেহ ছিল পুলিশের। তাঁকে হাতেনাতে ধরতে বেশ কিছুদিন ধরে সাদা পোশাকের পুলিশ তার গতিবিধির ওপর নজর রাখছিল। মালবাজার শহরের ঘড়িমোড় এলাকায় তাঁর চায়ের দোকানেই মজুদ করা ছিল  স্টেরয়েড জাতীয় ট্যাবলেট এবং কাফসিরাপ।

    শনিবার রাতে সেই দোকানে আইসি সমীর তামাংয়ের নেতৃত্বে অভিযান চালায় মালবাজার থানার পুলিশ। মালবাজার ব্লক উন্নয়ন অধিকারিক রশ্মিদীপ্ত বিশ্বাসের উপস্থিতিতে তল্লাশি শুরু করতেই উদ্ধার হয় ওষুধগুলো। পুলিশ সূত্রে খবর উদ্ধার হওয়া ওষুধের মধ্যে “স্টেরয়েড” জাতীয় মারাত্মক ক্ষতিকর ওষুধ পাওয়া গিয়েছে।

    ধৃত অদেশ রাউতকে রবিবার জলপাইগুড়ি আদালতে পেশ করা হয়েছে। জিজ্ঞাসাবাদ করে আরও তথ্য আদায়ের জন্য আদালতে রিমান্ডের আবেদন করবে মালবাজার থানার পুলিশ। প্রসঙ্গত, এর আগেও ধৃত ব্যক্তিকে দু-বার গ্রেপ্তার করেছিল পুলিশ। মালবাজার থানার আই সি সমীর তামাং জানিয়েছে, এই ধরনের অভিযান চলতে থাকবে।
  • Link to this news (প্রতিদিন)