• চতুর্থ শ্রেণির ছাত্রীদের সঙ্গে অশালীন আচরণ! মুর্শিদাবাদের ঘটনায় গ্রেপ্তার প্রধান শিক্ষক
    প্রতিদিন | ১৩ আগস্ট ২০২৪
  • শাহজাদ হোসেন, ফরাক্কা: আর জি কর কাণ্ড নিয়ে তোলপাড় গোটা বাংলা। এরই মাঝে চতুর্থ শ্রেণির ছাত্রীদের সঙ্গে অশালীন আচরণের অভিযোগে গ্রেপ্তার মুর্শিদাবাদের(Murshidabad) ঘোলাকান্দি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক। ধৃতের কঠোরতম শাস্তির দাবিতে সরব হয়েছেন অভিভাবকরা।

    আর জি কর হাসপাতালে তরুণী চিকিৎসককে যৌন হেনস্তা ও খুনকে কেন্দ্র করে উত্তাল রাজ্য। এই পরিস্থিতিতে রাজ্যের বিভিন্নপ্রান্ত থেকে মহিলাদের হেনস্তার খবর প্রকাশ্যে আসছে। এবার ঘটনাস্থল মুর্শিদাবাদের ফরাক্কার ঘোলাকান্দি গ্রাম। জানা গিয়েছে, ঘোলাকান্দি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মহম্মদ ইসমাইল শেখ। অভিযোগ, দীর্ঘদিন ধরেই চতুর্থ শ্রেণির কয়েকজন ছাত্রীর সঙ্গে অশালীন আচরন করছেন তিনি। প্রতিবাদ করলে বা বাড়িতে জানালে ছাত্রীদের স্কুল থেকে বের করে দেওয়ার হুমকি দেওয়া হয় বলে খবর। এর ফলে ভয়ে নিগৃহীতারা কেউই মুখ খোলেননি। অত্যাচারের মাত্রা বেড়ে গেলে এক পর্যায়ে স্কুলের অন্যান্য শিক্ষকরা বিষয়টা জানতে পারেন। তারাই ছাত্রীদের বাড়িতে জানানোর পরামর্শ দেন।

    গোটা বিষয়টা জানার পর স্বাভাবিকভাবেই ক্ষোভে ফেটে পড়েন অভিভাবকরা। পুলিশে লিখিত অভিযোগ দায়ের করেন তাঁরা। এর পরই অভিযুক্তকে গ্রেপ্তার করেছে পুলিশ। তাঁর বিরুদ্ধে কড়া পদক্ষেপের আর্জিতে সরব সকলে।
  • Link to this news (প্রতিদিন)