• দিনেদুপুরে কল্যাণীর রাস্তায় দুষ্কৃতীরাজ! ধারাল অস্ত্রের আঘাতে রক্তাক্ত ইসকন ভক্ত
    প্রতিদিন | ১৬ আগস্ট ২০২৪
  • সুবীর দাস, কল্যাণী: দিনেদুপুরে কল্যাণীর রাস্তায় আহত প্রাক্তন সেনাকর্মী তথা ইসকনের এক ভক্ত। তাঁকে ধারলো অস্ত্র দিয়ে কোপ মারার অভিযোগ উঠল কল্যাণীরই এক বাসিন্দাদের বিরুদ্ধে। ওই সেনাকর্মী কল্যাণী জেএনএম হাসপাতালে চিকিৎসাধীন। তাঁর দায়ের করা অভিযোগের ভিত্তিতে অভিযুক্তকে গ্রেপ্তার করেছে পুলিশ।

    পুলিশ সূত্রে জানা গিয়েছে, প্রাক্তন ওই সেনাকর্মীর নাম বিশ্বরঞ্জন ঠাকুর। তিনি ইসকনের ভক্ত। অভিযুক্ত ব্যক্তির নাম নারায়ণ বিশ্বাস। তিনি কল্যাণী বি ব্লকের বাসিন্দা। শুক্রবার বিশ্বরঞ্জনবাবু কল্যাণীর পশুপতি নার্সিংহোমে চিকিৎসাধীন তাঁর এক আত্মিয়াকে দেখতে যাচ্ছিলেন। স্কুটিতে ছিলেন তিনি। সঙ্গে পরিবারের এক সদস্য ছিলেন। স্থানীয় স্পিনাল স্কুলের সামনে তাঁদের স্কুটি আসতেই একটি গাড়ির সঙ্গে ধাক্কা লাগে। অভিযোগ, ওই গাড়িটি স্কুটিতে ধাক্কা মারে। তার পরই উভয়পক্ষ বচসায় জড়িয়ে পড়েন। সেই ঝামেলা গড়ায় হাতাহাতিতে।

    অভিযোগ, সেই ঝামেলার মাঝেই গাড়ি চালক নারায়ণ বিশ্বাস ধারাল চাকু বার করে কোপ মারতে থাকেন। গুরুতর আহত হন বিশ্বরঞ্জনবাবু। তা দেখতে পেয়ে স্থানীয়রা ছুটে আসেন। চাকু কেড়ে নেওয়া হয় অভিযুক্তের হাত থেকে। এর পর উত্তেজিত জনতা তাকে মারধর করে। আহত ওই প্রাক্তন সেনাকর্মী তথা ইসকনের ভক্তকে নিয়ে যাওয়া হয় কল্যাণীর জওহরলাল নেহরু মেডিক্যাল কলেজ (‌জেএনএম) হাসপাতালে। খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছায় কল্যাণী থানার পুলিশ। আক্রান্ত ব্যক্তি কল্যাণী থানায় অভিযোগ দায়ের করে। এর পরই পুলিশ অভিযুক্তকে গ্রেপ্তার করে। ঘটনার তদন্ত চলছে।
  • Link to this news (প্রতিদিন)