• বারুইপুরে গ্রেপ্তার বাইক চুরি চক্রের ২ পান্ডা, উদ্ধার ৬টি বাইক
    প্রতিদিন | ১৭ আগস্ট ২০২৪
  • দেবব্রত মণ্ডল, বারুইপুর: দিনে দিনে বাড়ছিল বাইক চুরি। হাসপাতাল থেকে শহরের বিভিন্ন জায়গা থেকে চুরি যাচ্ছিল বাইক। একের পর এক অভিযোগ জমা পড়ছিল পুলিশের কাছে। তদন্তে নামে পুলিশ। অবশেষে বারুইপুর(Baruipur) পুলিশের হাতে গ্রেপ্তার হল বাইক চুরির মূল পান্ডা। তার সঙ্গে গ্রেপ্তার করা হয়েছে বাইক রিসিভারকেও। উদ্ধার করা হয়েছে ৬টি চুরি যাওয়া বাইক।

    পুলিশ সূত্রে জানা গিয়েছে, ধৃতের নাম অনুপ সামন্ত। সে হাওড়ার শ্যামপুরের বাসিন্দা। তার সঙ্গীর নাম বিমল মণ্ডল। জীবনতলার মৌখালি এলাকার বাসিন্দা বিমল। দীর্ঘদিন ধরে তারা দুজনে এই চক্র চালাত। তবে তারা দুজন নাকি, এই চক্রে আরও কেউ আছে কিনা ধৃতদের জিজ্ঞাসাবাদ করে তা জানার চেষ্টা করছে পুলিশ। পুলিশ জানিয়েছে, দশ বছর ধরে বাইক চুরিকে নিজের পেশা বানিয়েছে অনুপ।

    গত ৩ মে বারুইপুরের বাসিন্দা শক্তি মণ্ডল বাইক চুরি যাওয়ার অভিযোগ জানায়। অভিযোগ করেন, হাসপাতালে বাইক রেখে ভিতরে জরুরি কাজে গিয়েছিলেন। ফিরে এসে তিনি দেখেন বাইক নেই। এর পর সব অভিযোগগুলি এক ছাতার তলায় এনে কোমর বেঁধে তদন্তে নামে পুলিশ। গ্রেপ্তার করা হয় অনুপ ও বিমলকে।

    বাইক ফিরে পেয়ে শক্তিবাবু বলেন,” সেই দিন হাসপাতালের সুপারের সঙ্গে দেখা করতে গিয়েছিলাম। মিনিট দশেক পর ফিরে এসে দেখি বাইক নেই। পুলিশে অভিযোগ জানাই। বাইক ফিরে পেয়েছি। আমি খুব খুশি। পুলিশ অনেক ভালো কাজ করেছে।”
  • Link to this news (প্রতিদিন)