• ব্যস্ত সময়ে ফের মেট্রো বিভ্রাট, ভোগান্তির শিকার যাত্রীরা
    প্রতিদিন | ১৭ আগস্ট ২০২৪
  • সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ব্যস্ত সময়ে ফের মেট্রো বিভ্রাট। দক্ষিণেশ্বর থেকে দমদম পর্যন্ত ব্যাহত পরিষেবা। ভোগান্তির শিকার যাত্রীরা। মেট্রো কর্তৃপক্ষের বিরুদ্ধে ক্ষোভ উগরে দিয়েছেন যাত্রীরা।

    শনিবার ঘড়ির কাঁটায় দুপুর ১টা হবে। সিগন্যালিংয়ের সমস্যায় দক্ষিণেশ্বর থেকে দমদম পর্যন্ত মেট্রো পরিষেবা বন্ধ হয়ে যায়। আপ এবং ডাউন দুদিকেই মেট্রো চলাচল বন্ধ। তার ফলে সমস্যায় পড়েন যাত্রীরা। দীর্ঘক্ষণ অপেক্ষা করে মেট্রো না পাওয়ায় ক্ষুব্ধ যাত্রীরা। অধিকাংশের অভিযোগ, “দিনকয়েক ধরে মেট্রো পরিষেবা বেহাল হওয়ার পরেও কর্তৃপক্ষের হুঁশ ফিরছে না।”

    উল্লেখ্য, এর আগে গত ১৪ আগস্ট ৯ টা বেজে ৩২ মিনিটে সত্যজিত রায় মেট্রো স্টেশনে লাইনে ঝাঁপ দেন এক যুবক। তাঁকে তড়িঘড়ি উদ্ধার করে নিয়ে যাওয়া হয় হাসপাতালে। এই ঘটনার জেরে স্বাভাবিকভাবেই ব্যাহত হয় মেট্রো পরিষেবা। প্রবল সমস্যায় পড়েন যাত্রীরা। কেউ বিকল্প পথে গন্তব্যে পৌঁছনোর চেষ্টা করেন। কেউ আবার অপেক্ষা করেন মেট্রো পরিষেবা স্বাভাবিক হওয়ার জন্য। কিছুক্ষণের মধ্যেই স্বাভাবিক হয়ে যায় পরিষেবা। তার ঠিক তিনদিনের মাথায় ফের মেট্রো বিভ্রাটে প্রশ্নের মুখে শহরের লাইফলাইনের রক্ষণাবেক্ষণ।
  • Link to this news (প্রতিদিন)