• শ্বশুরবাড়ি ফেরার আধঘণ্টার মধ্যে বধূর ঝুলন্ত দেহ উদ্ধার, ধৃত স্বামী
    বর্তমান | ১৮ আগস্ট ২০২৪
  • নিজস্ব প্রতিনিধি, বারাসত: নিজের বাড়ি থেকে শ্বশুরবাড়ি ফেরার আধঘণ্টার মধ্যে বধূর ঝুলন্ত দেহ উদ্ধার। ঘটনাটি মধ্যমগ্রাম থানার ২৫ নম্বর ওয়ার্ডের নোয়াপাড়া এলাকায়। পুলিস জানিয়েছে, মৃতার নাম তাসমিনা খাতুন (২০)। তাঁকে খুনের অভিযোগে স্বামী সাবির আলিকে গ্রেপ্তার করেছে পুলিস।

    স্থানীয় ও পুলিস সূত্রে জানা গিয়েছে, মধ্যমগ্রামের মাঠপাড়া এলাকার তাসমিনার সঙ্গে বছরখানেক আগে বিয়ে হয় নোয়াপাড়ার বাসিন্দা পেশায় রাজমিস্ত্রি সাবির আলির। পণ দিয়েই মেয়ের বিয়ে দিয়েছিল পরিবার। কিন্তু অভিযোগ, বিয়ের পরেও বিভিন্ন অজুহাতে অতিরিক্ত টাকার দাবি করত সাবির সহ তার পরিবার। মৃতার বাবা শেখ ইসমাইল বলেন, বিয়ের পর দুই লক্ষ টাকা দেওয়া হয়। তবুও অতিরিক্ত টাকার দাবিতে মেয়ের উপর নির্যাতন করত শ্বশুরবাড়ির লোকজন। কয়েকদিন আগে মেয়েকে নিয়ে এসেছিলাম আমাদের বাড়িতে। তারপর ওদের কথা মতো শুক্রবার দুপুরে মেয়েকে শ্বশুরবাড়িতে দিয়ে আসি। কিন্তু বাড়ি ফেরার আগেই শুনতে পাই এই ঘটনা। আমরা নিশ্চিত, আমাদের একমাত্র মেয়েকে খুন করে ঝুলিয়ে দেওয়া হয়েছে। থানায় আমরা ছ’জনের নামে খুনের অভিযোগ করেছি। শুধু জামাই নয়, পরিবারের অন্যদেরও গ্রেপ্তার করতে হবে।

    এদিকে, মধ্যমগ্রাম থানার পুলিস জানিয়েছে, ঘটনার তদন্ত শুরু হয়েছে। যে বাড়ি থেকে দেহ উদ্ধার হয়েছে, তা সিল করা হয়েছে। মৃতার স্বামীকে গ্রেপ্তার করা হয়েছে।
  • Link to this news (বর্তমান)