• বাড়ি থেকে তুলে নিয়ে গিয়ে বিধবাকে গণধর্ষণ দক্ষিণ দিনাজপুরে! গ্রেপ্তার ৫ অভিযুক্ত
    প্রতিদিন | ১৮ আগস্ট ২০২৪
  • রাজা দাস, বালুরঘাট: বিধবা মহিলাকে বাড়ি থেকে তুলে নিয়ে গণধর্ষণ! চাঞ্চল্যকর এই ঘটনা ঘটেছে দক্ষিণ দিনাজপুর জেলার হরিরামপুরের কসবা এলাকায়। নির্যাতিতার অভিযোগের ভিত্তিতে শনিবার ৫ অভিযুক্তকে গ্রেপ্তার করেছে পুলিশ। ধৃতদের আদালতে তোলা হলে ৫ দিনের পুলিশ হেফাজতের নির্দেশ দিয়েছেন বিচারক।

    পুলিশ সূত্রে জানা গিয়েছে, ধৃত এবং অভিযোগকারী মহিলার বাড়ি একই এলাকার বাসিন্দা। নির্যাতিতার স্বামী বছর তিনেক আগে মারা গিয়েছেন। ৪ মেয়ের বিয়ে হয়ে গিয়েছে অনত্র। মহিলা বাড়িতে একাই থাকেন। অভিযোগ, বৃহস্পতিবার রাতে বাড়ির বারান্দায় শুয়ে ছিলেন ওই মহিলা। আনুমানিক রাত ১০ নাগাদ কয়েকজন যুবক বাড়িতে ঢোকে। মহিলার মুখ বেঁধে বাড়ি থেকে কিছু দূরে বাঁশ বাগানে নিয়ে যায়। সেখানে তাকে গণধর্ষণ করে বলে অভিযোগ।

    ঘটনার সময় গ্রামের অভিযুক্ত পাঁচ যুবককে চিনতে পারেন মহিলা। গণধর্ষণের পর নির্যাতিতাকে বাঁশ বাগানে ছেড়ে পালিয়ে যায় অভিযুক্ত যুবকরা। ঘটনায় শুক্রবার রাতে হরিরামপুর থানায় লিখিত অভিযোগ দায়ের করেন নির্যাতিতা। অভিযোগ পেয়েই হরিরামপুর থানার পুলিশ অভিযোগকারীর শারীরিক পরীক্ষা করতে হাসপাতালে পাঠায়। শনিবার গ্রাম থেকে পাঁচজন অভিযুক্তকে গ্রেপ্তার করে পুলিশ। এদিন অভিযুক্তদের গঙ্গারামপুর মহকুমা আদালতে তুললে বিচারক ৫ দিনের পুলিশ হেফাজতের নির্দেশ দিয়েছেন। পুরো ঘটনার তদন্তে নেমেছে হরিরামপুর থানার পুলিশ।

    জানা যাচ্ছে, ওই ৫ জন ছাড়াও আরও বেশ কয়েকজন যুবক এই ঘটনার সঙ্গে যুক্ত ছিলেন। রাতের অন্ধকারে তাঁদের অবশ্য চিনতে পারেননি নির্যাতিতা। এ প্রসঙ্গে জেলা পুলিশ সুপার চিন্ময় মিত্তাল জানান, এই ঘটনায় কয়েকজনকে গ্রেপ্তার করা হয়েছে ইতিমধ্যেই। অভিযুক্তদের জিজ্ঞাসাবাদ করে বাকিদের চিহ্নিত করার চেষ্টা চলছে। শীঘ্রই ঘটনায় অভিযুক্ত সকলকে গ্রেপ্তার করা হবে।
  • Link to this news (প্রতিদিন)