• নেশার টাকার জন্য প্রাক্তন স্ত্রীকে ব্ল্যাকমেল, অশ্লীল ছবি ফাঁসের হুমকি, কলেজ ছাত্রীর পাশে ছাত্র সংগঠন
    প্রতিদিন | ১৮ আগস্ট ২০২৪
  • সুমন করাতি, হুগলি: ঘনিষ্ঠ মুহূর্তের ছবি ভাইরাল করার হুমকি দিয়ে টাকা চাইছেন প্রাক্তন স্বামী! অভিযোগ তুলে পুলিশের দ্বারস্থ হলেন উত্তরপাড়া রাজা পেয়ারী মোহন কলেজের দ্বিতীয় সেমিস্টারের এক ছাত্রী। ঘটনা জানতে পেরে যুবতীর পাশে দাঁড়িয়েছে তৃণমূল ছাত্র পরিষদ। কলেজের সামনে প্রাক্তন স্বামীকে ডেকে পুলিশের হাতে তুলে দিলেন তাঁরা। ঘটনার তদন্ত শুরু করেছে উত্তরপাড়া থানার পুলিশ।

    ২০২১ সালে উত্তরপাড়ার ওই ছাত্রীর সঙ্গে বিয়ে হয় সৌম্যদীপ সিংহ রায়ের। তবে বছরখানেক যেতে না যেতেই সংসারে অশান্তি। বিবাহবিচ্ছেদও হয় তাঁদের। এর পরই ওই যুবক বিভিন্ন সময় টাকার দাবিতে ছাত্রীকে ব্ল্যাকমেল করতে থাকেন বলে অভিযোগ। অভিযোগকারী বেশ কয়েকবার দাবি মেনে টাকাও দেন। তবে সেই দাবি আরও বেড়ে যাচ্ছিল বলে জানিয়েছেন যুবতী। এরমধ্যেই যুবক ফের টাকা চাইলে ওই ছাত্রী কলেজের সংগঠনের দ্বারস্থ হন। তাঁর কথা শুনে পাশে দাঁড়ায় ছাত্র পরিষদ। যুবককে টাকা দেওয়ার নাম করে কলেজের গেটের সামনে ডাকা হয়। সেখানে সৌম্যদীপ তাঁর বন্ধু শুভম দাসকে নিয়ে আসেন। তাঁদের আটকে রেখে উত্তরপাড়া থানায় খবর দেওয়া হয়। পুলিশ দুজনকে আটক করে।

    প্যারীমোহন কলেজের ছাত্র সংগঠনের সাধারণ সম্পাদক বলেন, “কলেজের একছাত্রী আমাদের এসে জানায়, তাঁর প্রাক্তন স্বামী বার বার টাকা চেয়ে ব্ল্যাকমেল করছে। তিনি মানসিকভাবে বির্পযস্ত ছিল। আমরা তাঁর পাশে দাঁড়ানোর সিদ্ধান্ত নিই। তাঁর স্বামীকে কলেজে ডেকে প্রশাসনের হাতে তুলে দিই। আশা করি দোষীর কঠোর শাস্তি হবে।”

    অভিযোগকারি যুবতী বলেন, “কয়েকবছর আগে আমাদের বিয়ে হয়। তবে ২৩ সালে বিচ্ছেদও হয়ে যায়। তার পর থেকে আমার কিছু ছবি ভাইরাল করে দেওয়ার হুমকি দিয়ে টাকা নিত। তবে আরও টাকা চাওয়ায় বাধ্য হয়ে কলেজের দাদাদের বিষয়টি জানাই। ওকে কলেজে ডাকলে এক বন্ধুকে সঙ্গে নিয়ে আসে। তার পর পুলিশের হাতে তুলে দেওয়া হয়েছে। ওর কঠোর শাস্তি চাই।” পুলিশ তদন্ত শুরু করেছে।
  • Link to this news (প্রতিদিন)