• নেশা করার জন্য টাকা চেয়ে ব্ল্যাকমেল কলেজ ছাত্রীকে, গ্রেফতার প্রক্তন স্বামী
    হিন্দুস্তান টাইমস | ১৮ আগস্ট ২০২৪
  • নেশা করার টাকা না দিলে ভাইরাল করে দেব ঘনিষ্ঠ মুহূর্তের ছবি। এই হুমকি দিয়ে কলেজছাত্রীর কাছ থেকে তোলাবাজি করতে গিয়ে গ্রেফতার হলেন তাঁর প্রাক্তন স্বামী। শনিবার হুগলির উত্তরপাড়া রাজা পেয়ারে মোহন কলেজের ঘটনা। ওই যুবকের এক বন্ধুকেও আটক করেছে পুলিশ।

    জানা গিয়েছে ২০২১ সালে যুবকের সঙ্গে তরুণীর বিয়ে হয়। ২০২৩ সালে বিচ্ছেদ হয় তাঁদের। বর্তমানে তরুণী উত্তরপাড়া কলেজের দ্বিতীয় বর্ষের ছাত্রী। অভিযোগ, বিচ্ছেদের পর থেকে নেশা করার জন্য টাকা চেয়ে প্রাক্তন স্ত্রীর ওপর চাপ দিতেন যুবক। টাকা না দিয়ে ঘনিষ্ঠ মুহূর্তের ছবি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল করে দেওয়ার হুমকি দিতেন তিনি। শনিবার তরুণী যখন কলেজে তখন তাঁকে ফোন করে টাকা চান যুবক। টাকা দিতে অস্বীকার করায় ব্ল্যাকমেল করতে শুরু করেন তিনি। 

    এর জেরে মানসিকভাবে ভেঙে পড়েন তরুণী। কলেজের ইউনিয়ন রুমে গিয়ে সব ঘটনা জানান তিনি। এর পর যুবককে টাকা নিতে কলেজে ডেকে পাঠাতে বলেন ইউনিয়নের সদস্যরা। সেই মতো প্রাক্তন স্বামীকে ফোন করে কলেজে আসতে বলেন তরুণী। তিনি কলেজে পৌঁছতেই তাকে ঘিরে ধরে ছাত্রছাত্রীরা। এর পর তাকে ইউনিয়ন রুমে নিয়ে গিয়ে পুলিশে খবর দেওয়া হয়। কিছুক্ষণ পর পুলিশ এসে যুবককে আটক করে নিয়ে যায়। সঙ্গে আটক করে তার এক বন্ধুকেও।

    কলেজের ছাত্র সংসদের সাধারণ সম্পাদক সন্দীপন নাথ বলেন, ‘ছাত্রীটি কাঁদতে কাঁদতে অসহায় ভাবে আমাদের কাছে আসে। জানায় যে ওর প্রাক্তন স্বামী নেশা করার জন্য টাকা চেয়ে ব্ল্যাকমেল করছে। তখন আমরা যুবককে ধরে পুলিশের হাতে তুলে দেওয়ার সিদ্ধান্ত নিই।’ ধৃত যুবক জানিয়েছেন, ‘তিনি নেশ করার জন্য প্রাক্তন স্ত্রীর কাছে টাকা চাইতেন একথা ঠিক, কিন্তু ব্ল্যাকমেলের অভিযোগ সত্যি নয়।’
  • Link to this news (হিন্দুস্তান টাইমস)