• আরজি করের প্রতিবাদ করতে গিয়ে মুখ্যমন্ত্রীকে অশালীন আক্রমণ করে পোস্ট, ধৃত যুবক
    হিন্দুস্তান টাইমস | ১৮ আগস্ট ২০২৪
  • আরজি কর মেডিক্যালে তরুণী চিকিৎসকের খুন ও ধর্ষণের ঘটনার প্রতিবাদ করতে গিয়ে সোশ্যাল মিডিয়ায় মমতা বন্দ্যোপাধ্যায়কে নিয়ে অশালীন মন্তব্য করার অভিযোগ। আলিপুরদুয়ারে এক যুবককে গ্রেফতার করল পুলিশ। যুবকের পালটা দাবি, তাঁকে মারধর করেছে তৃণমূল ছাত্র পরিষদের ছেলেরা। তবে তাদের বিরুদ্ধে কোনও পদক্ষেপ করেনি পুলিশ।

    আরজি করের ঘটনার প্রতিবাদ করে সোশ্যাল মিডিয়ায় একটি পোস্ট করেছিলেন সাগ্নিক লাহা নামে আলিপুরদুয়ার জংশনের কুয়োর পাড় এলাকার ওই যুবক। অভিযোগ পোস্টে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের উদ্দেশে অশালীন মন্তব্য করেন তিনি। এই নিয়ে শুক্রবার স্থানীয় TMCP সমর্থকরা তাঁকে ঘিরে ধরে। দুপক্ষের মধ্যে বচসা বাঁধলে শাসক দলের ছাত্র সংগঠনের ছেলেরা তাঁকে মারধর করে বলে অভিযোগ। এর পর সাগ্নিকের বিরুদ্ধে থানায় অভিযোগ দায়ের করে তৃণমূল ছাত্র পরিষদের এক নেতা। সেই অভিযোগের ভিত্তিতে শনিবার ওই যুবককে গ্রেফতার করে আদালতে পেশ করে পুলিশ। আদালত তাকে ১৪ দিনের জেল হেফাজতের নির্দেশ দিয়েছে।

    আরজি কর মেডিক্যালের ঘটনা নিয়ে সোশ্যাল মিডিয়ায় গুজব ছড়ানো হচ্ছে বলে দাবি করছে পুলিশ। নানা ভিত্তিহীন তথ্য সোশ্যাল মিডিয়ার মাধ্যমে ছড়িয়ে দেওয়া হচ্ছে বলে দাবি তাদের।
  • Link to this news (হিন্দুস্তান টাইমস)