• সেই রাতেই এক তরুণীর সঙ্গে…., সঞ্জয় রায়ের কাণ্ড শুনলে আপনিও বলবেন ছিঃ
    হিন্দুস্তান টাইমস | ১৮ আগস্ট ২০২৪
  • আরজি করে তরুণী চিকিৎসককে খুন ও ধর্ষণে অভিযুক্ত সঞ্জয় রায় বিকৃতকাম ছিল কি না সে প্রশ্ন উঠেছে আগেই। সেজন্য তার মানসিক পরীক্ষা করানোর সিদ্ধান্ত নিয়েছে সিবিআই। তারই মধ্যে উঠে এল চাঞ্চল্যকর এত তথ্য। তদন্তকারীরা জানাচ্ছেন, ৮ অগাস্ট রাতে আরজি করের মহিলা চিকিৎসকের ওপর নির্যাতন চালানোর আগে মত্ত অবস্থায় এক তরুণীকে ভিডিয়ো কলে নগ্ন হওয়ার প্রস্তাব দিয়েছিল সঞ্জয়।

    তদন্তকারীরা জানাচ্ছেন, ঘটনার রাতে সোনাগাছি যায় সঞ্জয়। সেখানে গিয়ে আকণ্ঠ মদ্যপান করে সে। যদিও সেখানে কারও সঙ্গে যৌনতায় লিপ্ত হয়নি অভিযুক্ত। তার বদলে মত্ত অবস্থায় কাশীপুরের বাসিন্দা এক তরুণীকে ফোন করে সে। ভিডিয়ো কলে তরুণীকে নগ্ন হতে বলে সঞ্জয়।

    কিন্তু কাশীপুরের ওই তরুণীর সঙ্গে কী করে পরিচয় হল সঞ্জয়ের? তরুণী জানিয়েছেন, কয়েক মাস আগে আরজি কর মেডিক্যালে চিকিৎসা করাতে গিয়েছিলেন তিনি। তখন সঞ্জয়ের সঙ্গে তাঁর পরিচয় হয়। সঞ্জয় তাকে ডাক্তার দেখাতে সাহায্য করে। সেই সুযোগে তরুণীর প্রেসক্রিপশন থেকে তার ফোন নম্বর জেনে নেয় সে। এর পর থেকে ফোন করে তাকে উত্যক্ত করা শুরু করে অভিযুক্ত।

    তদন্তে উঠে এসেছে ব্যক্তিগত জীবনে ব্যভিচারী ছিল সঞ্জয়। এখনও পর্যন্ত তার ৫ জন স্ত্রীর কথা জানা গিয়েছে। তাদের মধ্যে ১ জনের মৃত্যু হয়েছে বলে জানিয়েছেন সঞ্জয়ের মা। তদন্তকারীরা জানাচ্ছেন, শহরের বিভিন্ন গণিকালয়ে নিয়মিত যাতায়াত ছিল সঞ্জয়ের। নিজেকে পুলিশকর্মী পরিচয় দিয়ে মহিলাদের প্রভাবিত করার চেষ্টা করত সে।

    প্রশ্ন হল এহেন একজন ব্যক্তি কীভাবে সিভিক ভলান্টিয়ার হিসাবে নিযুক্ত হল। আর কার প্রশ্রয়ে পুলিশ ব্যারাকে ঘাঁটি গাড়ল সে।
  • Link to this news (হিন্দুস্তান টাইমস)