• ‘আরজি কর কাণ্ডে সিবিআই ঠিক মতো তদন্ত করলে মমতা ব্যানার্জি অ্যারেস্ট হবেন’
    হিন্দুস্তান টাইমস | ১৮ আগস্ট ২০২৪
  • আরজি কর মেডিক্যাল কলেজ মহিলা চিকিৎসককে খুন ও ধর্ষণের ঘটনার সিবিআই সঠিক তদন্ত করলে গ্রেফতার হবেন মমতা বন্দ্যোপাধ্যায়। শনিবার মৃতের পরিবারের সঙ্গে কথা বলার পর এই মন্তব্য করলেন ভাঙড়ের আইএসএফ বিধায়ক নওসাদ সিদ্দিকি। সঙ্গে পূর্ব বর্ধমানের নান্দুরে রাস্তার পাশ থেকে আদিবাসী তরুণীর গলাকাটা দেহ উদ্ধারের ঘটনারও বিচার দাবি করেন তিনি।

    শনিবার আরজি করে নিহত চিকিৎসকের বাবা ও মায়ের সঙ্গে কথা বলেন নওসাদ সিদ্দিকি। এর পর সংবাদমাধ্যমকে তিনি বলেন, আরজি করের ঘটনা শুধুমাত্র খুন বা ধর্ষণ নয়। এর পিছনে অনেক রহস্য লুকিয়ে রয়েছে। সিবিআই সঠিক তদন্ত করলে এই ঘটনায় স্বাস্থ্যমন্ত্রীও গ্রেফতার হতে পারেন।

    একই সঙ্গে পূর্ব বর্ধমানের নান্দুরে রাস্তার পাশ থেকে আদিবাসী তরুণীর দেহ উদ্ধারের ঘটনায় সুবিচার দাবি করেন তিনি। বলেন, সেখানে ৩ দিন কেটে গেলেও কেউ গ্রেফতার হল না। গ্রামের মানুষ চিরকালই উপেক্ষার শিকার। তাদের প্রয়োজন শুধু শহরে রাজনৈতিক দলের জনসভা ভরাতে।

    আরজি কর কাণ্ডের তদন্তে নেমে মেডিক্যাল কলেজের প্রাক্তন অধ্যক্ষ সুন্দীপ ঘোষকে দফায় দফায় জেরা করছে সিবিআই। সূত্রের খবর, কার নির্দেশে চিকিৎসকের বাবা - মাকে তরুণী আত্মঘাতী হয়েছেন বলে জানানো হয়েছি, তা সন্দীপবাবুর থেকে জানার চেষ্টা করছে পুলিশ। একই সঙ্গে কার নির্দেশে চার তলার সেমিনার হল লাগোয়া ঘর ও শৌচাগার তড়িঘড়ি সংস্কারের কাজ শুরু হল তাও জানতে চাইছেন সিবিআইয়ের গোয়েন্দারা। এই সব তথ্য জানতে ২ দিনে সন্দীপ ঘোষকে ২১ ঘণ্টা জেরা করে ফেলেছেন গোয়েন্দারা।
  • Link to this news (হিন্দুস্তান টাইমস)