• ঘনিষ্ঠ ছবি ভাইরালের হুমকি দিয়ে প্রাক্তন স্ত্রীকে ব্ল্যাকমেইল! পাকড়াও যুবক..
    ২৪ ঘন্টা | ১৯ আগস্ট ২০২৪
  • বিধান সরকার: বিয়ে টেকেনি। ঘনিষ্ঠ মুহূর্তের ছবি ভাইরাল করার হুমকি দিয়ে এবার প্রাক্তন স্ত্রী-কে ব্ল্যাকমেইল! অভিযুক্ত ও তাঁর এক বন্ধুকে আটক করল পুলিস। ঘটনাটি ঘটেছে উত্তরপাড়ার কলেজ চত্বরে।

    যাঁকে ব্ল্যকমেল করার অভিযোগ ওঠেছে, সেই তরুণী উত্তরপাড়া কলেজের দ্বিতীয় সেমিস্টারের ছাত্রী। তাঁর দাবি, ২০২১ সালে অভিযু্ক্তের সঙ্গে বিয়ে হয়েছিল তাঁর। কিন্তু বনিবনা না হওয়ার ২০২৩ সালে বিচ্ছেদ হয়ে যায়। কিন্তু পিছু ছাড়েননি প্রাক্তন স্বামী! টাকার জন্য ওই তরুণীকে লাগাতার চাপ দিতেন বলে অভিযোগ। 

    ওই ছাত্রী জানিয়েছেন, প্রাক্তন স্বামীর কাছে তাঁদের কিছু ঘনিষ্ঠ মুহূর্তের ছবি রয়েছে। সেই ছবি-ই নাকি এখন সোশ্য়াল মিডিয়ার ভাইরাল করে দেওয়ার হুমকি দিচ্ছেন তিনি! তাঁর কথায়, 'নেশা করার জন্য টাকা না দিলে ওই সব ছবি ভাইরাল করে দেবে বলে ব্ল্যাকমেইল করত'। তখন কলেজেই ছিলেন ওই তরুণী। শনিবার ফের টাকা চেয়ে তাঁকে ফোন করেন প্রাক্তন স্বামী। বিষয়টি বেশ কয়েকজনকে জানান। অভিযুক্তকে ফোন কলেজে গেটে আসতে বলেন ওই তরুণীর সহপাঠীরা। এরপর ক্য়াম্পাসে আসতেই অভিযুক্তকে আটক করে খবর দেওয়া হয় থানায়। অভিযুক্ত ও তাঁর এক বন্ধুকে আটক করে পুলিস।

    উত্তরপাড়া কলেজের জিএস সন্দীপন নাথ বলেন, 'আমি কলেজেই ছিলাম। ছাত্রীটি কাঁদতে কাঁদতে এসে আমাকে বলল, ওর প্রাক্তন স্বামী নেশা করার জন্য টাকা চাইত। কিছু ছবি ছিল ওর কাছে সেগুলো ভাইরাল করে দেবে বলে ব্ল্যাকমেল করত। ছাত্রীটি খুব মানসিক চাপে ছিল। তাঁর অসহায়তার কথা বুঝতে পেরে আমরা ও ছাত্র সংসদ ওর পাশে দাঁড়াই।পুলিশের হাতে দুজনকে তুলে দিই'। অভিযুক্ত যুবক বলেন, 'আমাকে কলেজগেটে ডেকেছিল, টাকা নিতে এসেছিলাম। তারপর দাদারা আমাদের ধরে। আমি আর আমার বন্ধু একসঙ্গে নেশা করি'।

     

  • Link to this news (২৪ ঘন্টা)