• ‘মীরার দ্বিতীয় ভালবাসা আমি’, বলছেন শাহিদ কাপুর! পাল্টা প্রতিক্রিয়া দিলেন স্ত্রী-ও
    ইন্ডিয়ান এক্সপ্রেস | ১৫ জানুয়ারি ২০২২
  • স্বামী স্ত্রীর মধ্যে একটু খুনসুটি না হলে হয়? অভিনেতা শাহিদ কাপুর

    Shahid Kapoo

    এবং স্ত্রী মীরা রাজপুত

    Mira Rajput

    দুজনেই নিজেদের মত করে মজা করতে ভালবাসেন। আর সবসময়ই তারা বেছে নেন সোশ্যাল মিডিয়াকেই। সদ্য শেয়ার করা শাহিদের এই ভিডিও দেখলে দুজনের মধ্যে খুনসুটি, মজা এবং রসদের ঝলক মিলবে অবশ্যই। তবে শাহিদের বক্তব্য, মীরার দ্বিতীয় প্রেম নাকি তিনি! তবে প্রথমজন আসলেই কে? 

    শাহিদ একটি ভিডিও শেয়ার করেন ইনস্টাগ্রামে। সাদা কালো এই ভিডিওতে দেখা যায়, দুজনের মধ্যে বিশাল দূরত্ব, তবে দুর থেকেই মীরার কপালে স্নেহ চুম্বন এঁকে দিচ্ছেন তিনি। এতো গেল ভিডিওর কথা, তবে ক্যাপশন দেখলে চমকে দেওয়ার মত! শাহিদ বলেন, যার দিকে মীরা হাঁ করে তাকিয়ে আছেন, সেই তার প্রথম প্রেম। একথা বোঝাই যাচ্ছে শাহিদের তীর মুঠোফোনের দিকে। তবে মীরার জীবনে দ্বিতীয় প্রেমিক হয়ে থাকতে শাহিদ একেবারেই রাজি, এতে তাঁর কোনও অসুবিধে নেই।

    ঘটনা চোখ এড়ায়নি স্ত্রী মীরার। তার বক্তব্য, একেবারেই নয় তার জীবনে এক এবং অনন্য ভালবাসার মানুষ শুধুই শাহিদ। তবে মজার সূত্রপাত শাহিদের ভাই ঈশানের বক্তব্য ধরেই। মীরা এবং ঈশান

    Ishaan Khatte

    দুজনেই পার্টনার ইন ক্রাইম, নিদারুণ একটু সুন্দর সম্পর্ক রয়েছে তাদের মধ্যে। সুযোগ পেলেই এ ওর লেগপুল করেন। ঈশানের তার বউদির উদ্দেশ্যে বক্তব্য, পিঠ সোজা করে বসো। ওমনি পাল্টা দিলেন মীরাও। বলেন, ‘আরেহ! আমি ফোনে গুরুত্বপূর্ণ একটি বিষয় দেখার চেষ্টা করছিলাম। একা ছেড়ে দাও আমাকে!’ জ্যাকেট টা এতই ফোলা, যে দুর থেকে মনে হচ্ছে ঝুঁকে বসে রয়েছেন তিনি। দেওরের উদ্দেশ্যে তার আদেশ একরকম, ‘বিভ্রান্ত করো না মানুষদের।’  

    শাহিদ, মীরা এবং ঈশান কে মাঝে মধ্যেই দেখা একত্রে দেখা যায়। নানা ধরনের উৎসবও পরিবারের সকলে একসঙ্গেই উদযাপন করেন তারা। আপাতত ‘জার্সি’ সিনেমা নিয়ে ব্যস্ত শাহিদ, এবং মীরা মজেছেন তার ইউটিউব চ্যানেলে।
  • Link to this news (ইন্ডিয়ান এক্সপ্রেস)