• Daily Horoscope, 15 January 2022: শনিদেবের কৃপায় কার ভাগ্যে উন্নতি থাকবে? পড়ুন রাশিফল
    ইন্ডিয়ান এক্সপ্রেস | ১৫ জানুয়ারি ২০২২
  • পরোপকার করুন। মন থেকে শান্তি পাবেন। দীর্ঘ লাভের জন্য আজকে বিনিয়োগ পাবেন। আজকে কাজ থেকে ছুটি নিন। আরামে থাকার সুযোগ দরকার। বাড়িতে বিয়ের প্রস্তাব আসতে পারে। কিছু মানুষের সঙ্গে সম্পর্ক খারাপ হবে। বর্তমানকে উপভোগ করুন। পুরনো কাজ ফেলে রাখবেন না, কাজ শেষ করুন। 

     আঘাত এড়িয়ে যান। আজকে নিজের বিশেষ যত্ন নিন। উপরন্তু ভঙ্গিমা করবেন না। একজনের ব্যক্তিত্ব আপনাকে সাহায্য করবে। আর্থিকভাবে লাভবান হবেন। মানুষকে বিরক্ত করবেন না। কেউ ছেড়ে চলে গেলে আজকে দুঃখ পাবেন না। ভুল যোগাযোগ থেকে আজকে সমস্যার সৃষ্টি হবে। 

    শিশুসুলভ আচরণ বজায় রাখুন। কৌতুকপূর্ণ মেজাজে থাকবেন। পরিচিত মানুষদের মধ্যে নতুন উপার্জনের সুযোগ হবে। পরিবারের সমর্থন আজকে লাগবে। খামখেয়ালি মনোভাব দূরে করুন। বিপুল অর্থলাভ হবে। নতুন যোগাযোগ শুরু করুন। 

     নিজের ওপর চাপ দেবেন। ঠিকভাবে বিশ্রাম নিন। পরিবারের প্রয়োজনীয়তা অনুসারে কাজ করুন। পার্টনারের সঙ্গে মনোভাব ভাল রাখুন। আর্থিক পরিস্থিতি টানটান থাকবে। মেজাজ নষ্ট করতে দেবেন না। আজকে প্রেমের অনুভূতি অন্যরকম থাকবে। যে কাজ আপনার পছন্দ সেটি করুন। 

    জটিল পরিস্থিতি থেকে ঘাবরে যাবেন না। হালকা অশান্তি থাকবে, তবে সুখও থাকবে। আপনার মন ভাল থাকবে। বিনিয়োগের আগে খুঁটিয়ে দেখুন। কথা দেওয়ার আগে বিশেষজ্ঞের পরামর্শ নিন। সন্ধ্যেতে ভাল সময় কাটান সকলের সঙ্গে। সম্মান করতে শিখুন, তবেই মঙ্গল। 

    আজকে বিজয়ী হবেন। আনন্দ উপভোগ করতে হবে। বন্ধুদের সঙ্গে সময় ভাগ করে নিন। আর্থিক জীবন সমৃদ্ধ হবে। ঋণ থেকে মুক্ত হবেন। সদস্যদের হাসিখুশি মনোভাব বজায় রাখুন। বাকি দিনের পরিকল্পনায় সুখ থাকবে। আজ বিবাহিত জীবনের সেরা দিন। 

    স্বাস্থ্য ভাল থাকবে। আজকে সুস্থতার কারণে অনেক কিছু করতে পারেন। দীর্ঘস্থায়ী মেয়াদ থেকে লাভ পাবেন। অর্থ ব্যয় হবে। জীবনযাত্রায় উত্তেজনা থাকবে। কাছের মানুষদের মিস করবেন। কাউকে উপহার দিয়ে খুশি রাখুন। জীবনে সুন্দর দিন তৈরি করুন। 

    শারীরিক শক্তি বৃদ্ধি করুন। বিনিয়োগ এড়িয়ে চলুন। ছোট পিকনিকের আয়োজন করুন। প্রতিদিনের জীবনে  নতুন কিছু করুন। একঘেয়েমী থেকে দূরে সরুন। ইতিবাচক ভাবুন। আজ থেকে প্রচেষ্টা শুরু করুন। কৌতুক সমস্যা সৃষ্টি করবে। পুরনো অনেক সমস্যা উঠে আসবে। 

     শিশুদের জন্য মন থেকে কাজ করুন। রেগে যাবেন না। নিজেকে সংজত করুন। নিজের ক্ষতি হতে পারে। আজকে অনেকের থেকে ভাল উপকার পাবেন। কিছু বিষয় আরও জটিল হয়ে যাবে। বন্ধুত্ব ভাল হবে। কাজে মনোযোগী হওয়া দরকার। আজকে সবার থেকে দূরে থাকুন। 

    আজকে আপনার সুস্থ শরীর থাকবে। বন্ধুদের সঙ্গে মন খুলে কথা বলুন। রক্ষণশীল বিনিয়োগ করতে হবে। বিতর্ক থেকে দূরে থাকুন। অহেতুক দোষ খোঁজা বন্ধ করুন। স্বপ্ন বাস্তবায়িত করতে হবে। ভবিষ্যত্ নিয়ে ভাবনার সময় এসেছে। 

    নিজের যত্ন নিন। হাঁটতে চলতে সাবধান। যারা ঋণ নিয়েছিল তাদের অনেক সমস্যা হবে। আজকে অর্থের সমস্যা হতে পারে। খারাপ অভ্যাস দূরে সরান। তাড়াহুড়ো করে সিদ্ধান্ত নেবেন না। কর্মক্ষেত্রে যা করবেন ভেবে চিন্তে। সাবধানে কাজ করুন। 

    অন্য মানুষের প্রশংসা করুন। সাফল্য ভোগ করবেন। অর্থ সংক্রান্ত সমস্যা থাকবে। উদ্বিগ্ন থাকতে পারেন। বিশ্বাস করবেন না সহজে। সতর্ক থাকুন, আজকে আপনার জীবনে অনেক কিছু ঘটবে। অতীতের মানুষের সঙ্গে যোগাযোগ করুন। 
  • Link to this news (ইন্ডিয়ান এক্সপ্রেস)