• আগামী ৫১ দিন সরকারি চাকরি ও পদোন্নতির প্রবল যোগ রয়েছে এই রাশির জাতকদের
    হিন্দুস্তান টাইমস | ১৫ জানুয়ারি ২০২২
  • জ্যোতিষে বুধকে বুদ্ধি, বাণী, একাগ্রতা, ত্বক, সৌন্দর্য, সুগন্ধ ও ব্যবসার কারক গ্রহ মনে করা হয়। মনে করা হয়, যে জাতকদের কোষ্ঠিতে বুধ ইতিবাচক পরিস্থিতিতে থাকে, তাঁরা ব্যবসায় ভালো ধন লাভ করবে। পাশাপাশি তাঁদের বাণী মধুর ও ব্যক্তিত্ব আকর্ষক হয়। জ্যোতিষে বুধকে যুবরাজ গ্রহ বলা হয়।

    ২০২২ সালের ৬ মার্চ পর্যন্ত মকর রাশিতে বিরাজ করবে বুধ। ২৯ ডিসেম্বর থেকে মকরে বুধের গোচর শুরু হয়েছে। বর্তমানে মকর রাশিতে বুধের সঙ্গে শনি ও সূর্যও বিরাজ করছে। মকরে বিরাজ করে বুধ চারটি রাশির জাতকদের বিশেষ লাভ দেবে—

    মেষ- ৬ মার্চ পর্যন্ত সময় এই রাশির জাতকদের জন্য শুভ। আপনার কোষ্ঠির তৃতীয় ও ষষ্ঠ স্থানের অধিপতি হয়ে দশম স্থানে গোচর করছে মেষ রাশি। ৬ মার্চ পর্যন্ত পরিশ্রমের পূর্ণ ফল লাভ করবেন। মান-সম্মান বৃদ্ধি হবে। ব্যবসায়ীদের লাভ হতে পারে। কর্মক্ষেত্রে সাফল্য লাভ করবেন। চাকরির পরিবর্তনের কথা চিন্তাভাবনা করে থাকলে ভালো সুযোগ লাভ করবেন।

    মিথুন- আর্থিক পরিস্থিতি উন্নত হবে। কর্মক্ষেত্রে ভালো প্রদর্শন করবেন। আয় ভালো হবে। বুধ এই রাশির অধিপতি। তাই এই রাশির উপর বুধের বিশেষ আশীর্বাদ থাকবে। বুধকে ব্যবসার কারক মনে করা হয়। তাই এই সময় নতুন কোনও ব্যবসা শুরু করতে পারেন।

    মকর- নতুন বছরে সুসংবাদ পেতে পারেন। যে কাজ হাতে নেবেন, তাতে সাফল্য লাভ করবেন। মকর রাশির উপর শনির আধিপত্য থাকবে। আকস্মিক অর্থ লাভ করতে পারেন। ব্যবসায় বড়সড় চুক্তি চূড়ান্ত হতে পারে।

    সিংহ- সিংহ রাশির জাতকদের জন্য সময় অনুকূল। আকস্মিক অর্থ লাভ হতে পারে। চাকরিজীবীরা শুভ পরিণাম লাভ করবেন। কেরিয়ারে লাভ পেতে পারেন। শেয়ার মার্কেটে লগ্নির ফলে লাভ হবে। ব্যবসায় অর্থ লাভ সম্ভব। সম্পত্তিতে লগ্নির জন্য সময় ভালো।

    ালো।
  • Link to this news (হিন্দুস্তান টাইমস)