• Vodafone Idea গ্রাহকদের জন্য সুখবর, এইভাবে প্রতি মাসে বাঁচাতে পারবেন ৪৮ টাকা!
    হিন্দুস্তান টাইমস | ১৫ জানুয়ারি ২০২২
  • গ্রাহকদের প্রতি মাসে ৪৮ টাকা বাঁচানোর সুযোগ দিচ্ছে ভোডাফোন আইডিয়া। ‘ডেটা ডিলাইটস’ অফারের আওতায় মাসে দু'জিবি এমার্জেন্সি ডেটা পান গ্রাহকরা। সেই এমার্জেন্সি ডেটা বিনামূল্যে পাওয়া যায়। গ্রাহকরা প্রতিদিন এক জিবি ডেটা হিসেবে তা Redeem করতে পারেন। সেভাবে প্রতি মাসে দু'জিবি ডেটা পেতে পারেন গ্রাহকরা। কীভাবে মাসে ৪৮ টাকা বাঁচবে, তা দেখে নিন -

    আপনি যদি ভোডাফোন আইডিয়ার দু'জিবি 4G ডেটা ভাউচার রিচার্জ করতে চান, তাহলে ৪৮ টাকা খরচ করতে হবে। কিন্তু ‘ডেটা ডিলাইটস’ অফারের আওতায় বিনামূল্যে দু'জিবি ডেটা পাওয়া যায়। কোনও টাকা খরচ করতে হয় না। তবে সব প্রিপেড প্ল্যানে সেই ‘ডেটা ডিলাইটস’ অফার পাওয়া যায় না। কয়েকটি নির্দিষ্ট প্ল্যানেই সেই অফার পাওয়া যায়।

    ভোডাফোন আইডিয়ার তথ্য অনুযায়ী, ২৯৯ টাকা এবং তার বেশি টাকার প্ল্যানে ‘Vi হিরো আনলিমিটেড’ বেনিফিট পান গ্রাহকরা। তাতে ‘উইকেন্ড ডেটা রোলওভার’, ‘বিগ অল-নাইট অফার’ এবং ‘ডেটা ডিলাইটস’ অফারের সুবিধা পাওয়া যায়। সেইসঙ্গে Vi Movies and TV-এ সাবস্ক্রিপশন পাবেন গ্রাহকরা। ভোডাফোন আইডিয়ার গ্রাহকরা যদি এই অফারের সুবিধা পেতে চান, তাহলে নিজের মোবাইল থেকে ১২১২৪৯ নম্বরে (টোল ফ্রি) ফোন করতে হবে। তারপর আবার একটি পদ্ধতি জানানো হবে। তা মেনে এগিয়ে চলুন। তাহলেই আপনার ফোনে সেই পরিষেবা চালু হয়ে যাবে।

    কোন কোন প্রিপেড প্ল্যানে মাসিক ৪৮ টাকা খরচ বাঁচবে?

    ২৯৯ টাকা, ৪৭৯ টাকা, ৫০১ টাকা, ৯০১ টাকা, ৭১৯ টাকা, ৪৭৫ টাকা, ৩৫৯ টাকা, ৫৩৯ টাকা, ৮৩৯ টাকা, ২,৮৯৯ টাকা, ৪০৯ টাকা, ১,৪৪৯ টাকা, ৭০১ টাকা, ৫৯৯ টাকা, ৩৯৯ টাকা এবং ৩,০৯৯ টাকার প্রিপেড প্ল্যানে সেই সুবিধা মিলবে।
  • Link to this news (হিন্দুস্তান টাইমস)