• ইংরাজিতে গালি দিল বিদেশি প্রেমিক, এরপর রেগে-মেগে যা কাণ্ড ঘটালেন অনুরাগ কন্যা! 
    হিন্দুস্তান টাইমস | ১৫ জানুয়ারি ২০২২
  • সোশ্যাল মিডিয়ায় কীভাবে নজর কাড়তে হয় সেই জাদুমন্ত্র খুব ভালোভাবেই জানেন ২১ বছরের আলিয়া কশ্যপ। পরিচালক অনুরাগ কশ্যপের একমাত্র কন্যা একজন সোশ্যাল মিডিয়া ইনফ্লুয়েন্সার। প্রেম হোক বা যৌনতা সব নিয়েই বরাবর খুল্লমখুল্লা এই তারকা কন্যা। আলিয়ার ইউটিউব ভ্লগ হামেশাই নজর কাড়ে। ইনস্টাগ্রামে প্রেমিক শেন গ্রেগরিকে নিয়ে এবার একটি মজাদার রিল ভিডিয়ো পোস্ট করলেন আলিয়া।

    রানি মুখোপাধ্যায়ের ‘রাজা কি আয়েগি বারাত’ ছবির একটি ডায়লগ এখন ব্যাপক ভাইরাল ইনস্টাগ্রামে। সেই ডায়লগে ঠোঁট মেলালো এই প্রেমিক জুটি। ভিডিয়ো শেয়ার করে আলিয়া লেখেন, ‘এই ফিরাঙ্গিদের আর কী বলব’। ভিডিয়োতে রানির ভূমিকায় দেখা মিলল আলিয়ার, আর দিব্যা দত্তর সংলাপে ঠোঁট মেলালো তাঁর বিদেশি প্রেমিক।

    ভিডিয়োর শুরুতে আলিয়াকে একটি অশ্লীল শব্দ (b**ch) বলে আক্রমণ করেন শেন। জবাবে আলিয়া বলেন, ‘ইয়ে আংরেজি গালি আপনে পাস রাখনা, হিন্দি মে এক গালি সুনা দি তো সারা খানদান কবর সে বাহার আ যায়েগা’ ( এই ইংরাজি গালি নিজের কাছে রাখো, হিন্দিতে একটা গালি শোনালে তোমার পূর্বপুরুষরা কবর থেকে উঠে চলে আসবে)। এরপর ‘মালা’ (রানির অনস্ক্রিন নাম) বলে চিত্কার করে উঠে শন। পালটা আলিয়া জানায়, ‘ডাইনি চেঁচাস না’।

    শন-আলিয়ার এই রসায়ন দারুণ পছন্দ হয়েছে নেটিজেনদের। কেউ কেউ তো তারফি করছেন শনের অভিব্যক্তির। অনুরাগ কশ্যপ কি পরের ছবিতে হবু জামাই শেন গ্রেগরিকে কাস্ট করবেন কি? সেই প্রশ্নও করছেন কেউ কেউ।

    গত সপ্তাহেই নিজের ২১তম জন্মদিন সেলিব্রেট করেছেন আলিয়া। করোনার জেরে মহারাষ্ট্রে নানান প্রতিবন্ধকতা জারি রয়েছে, তাই মন খুলে এই দিনটা সেলিব্রেট করতে পারেননি অনুরাগ কন্যা। তবে মা, আরতি বজাজ ও প্রেমিক শেন এই দিনটাকে স্পেশ্যাল করে তুলেছিল তাঁর জন্য। আলিয়ার বার্থ ডে সেলিব্রেশনের ভিডিয়োয় দেখা মেলেনি অনুরাগের।
  • Link to this news (হিন্দুস্তান টাইমস)