• আনন্দপুরে মহিলার ক্ষতবিক্ষত দেহ উদ্ধার
    প্রতিদিন | ২১ আগস্ট ২০২৪
  • নিরুফা খাতুন: আর জি কর আবহেই ফের কলকাতায় মহিলার ক্ষতবিক্ষত দেহ উদ্ধার। বুধবার সাতসকালে রাস্তার পাশে ঝোপের ধারে মহিলার রক্তাক্ত দেহ পড়ে থাকতে দেখে প্রাতঃভ্রমণকারীরা। সঙ্গে সঙ্গে আনন্দপুর থানায় খবর দেওয়া হয়। তারা এসে দেহ উদ্ধার করে ময়নাতদন্তে পাঠানো হয়েছে। তবে মৃতার নাম, পরিচয় এখনও জানা যায়নি। প্রাথমিকভাবে মনে করা হচ্ছে, খুন করে ওখানে দেহ ফেলে রাখা যাওয়া হয়েছে।

    এদিন সকালে প্রাতঃভ্রমণকারীরা দেখেন, রাস্তার ধারে ঝোপের আড়ালে এক মহিলার দেহ পড়ে রয়েছে। সারা শরীর জুড়ে অজস্র আঘাতের চিহ্ন। তবে তিনি এলাকার বাসিন্দা নন বলেই দাবি করেছে স্থানীয়রা। অন্য কোথাও খুন করে আনন্দপুর এলাকায় দেহ ফেলে যাওয়া হয়েছে বলে দাবি তাদের। 

    পুলিশ এসে দেহ উদ্ধার করেছে। মৃতার নাম, পরিচয় জানার চেষ্টা চালাচ্ছে তারা। সেই কাজের জন্য আশপাশের রাস্তায় থাকা সিসিটিভির ফুটেজ সংগ্রহ করা হচ্ছে। তিনি কোথা থেকে এসেছিলেন, সঙ্গে কেউ ছিল কি না, তা ওই ফুটেজ থেকে জানা যেতে পারে বলেই মত পুলিশের। কীভাবে মৃত্যু হয়েছে তার, তা নিয়ে মুখ খুলতে রাজি নয় তারায ময়নাতদন্তের রিপোর্টের জন্য অপেক্ষা করছেন তদন্তকারীরা। 

    উল্লেখ্য, জুলাই মাসেও আনন্দপুর এলাকায় আরিফ খান নামে এক প্রোমোটারকে রক্তাক্ত অবস্থায় উদ্ধার করে পুলিশ। তাঁকে ধারালো কোনও অস্ত্র দিয়ে কোপানোর চিহ্ন স্পষ্ট ছিল। এবার মহিলার দেহ উদ্ধারের ঘটনায় এলাকায় চাঞ্চল্য ছড়িয়েছে। 
  • Link to this news (প্রতিদিন)