• ‘সন্দীপের কুকীর্তি জেনে যাওয়ায় চিকিৎসককে খুন’, বিস্ফোরক শুভেন্দু
    প্রতিদিন | ২১ আগস্ট ২০২৪
  • সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: আর জি কর কাণ্ডে তোলপাড় গোটা রাজ্য। কেন এই নৃশংসতা? তা নিয়ে উঠছে প্রশ্ন। এরই মাঝে শ্যামবাজারের ধরনা (RG Kar Protest) কর্মসূচি থেকে বিস্ফোরক রাজ্যের বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী। বললেন, “সন্দীপ ঘোষের কুকীর্তি জেনে যাওয়াতেই খুন করা হয়েছে তরুণীকে।” ঘটনার রাতের রস্টার নষ্টের অভিযোগও তুললেন তিনি।

    আর জি কর কাণ্ডের প্রতিবাদে সরব সবমহল। শ্যামবাজারে ধরনায় বসেছে বিজেপি। সেখান থেকেই চিকিৎসককে ধর্ষণ ও হত্যার ঘটনায় আর জি কর মেডিক্যালের পদত্যাগী অধ্যক্ষ সন্দীপ ঘোষের বিরুদ্ধে বিস্ফোরক দাবি করেন তিনি। নিশানা করেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কেও। শুভেন্দুর কথায়, “আর জি করের ঘটনা কারও একার কাজ নয়, একাধিক ব্যক্তি জড়িত। সন্দীপের কুকীর্তি জেনে যাওয়ায় ওই চিকিৎসককে খুনের পরিকল্পনা করা হয়।” বিরোধী দলনেতার দাবি, অপরাধীদের বাঁচাতে রক্তের নমুনা পালটে দেওয়া হয়েছে। মুছে দেওয়া হয়েছে সিসিটিভির ফুটেজ। ঘটনার রাতের রস্টারও নষ্ট করে দেওয়া হয়েছে। মমতা বন্দ্যোপাধ্যায় দোষীদের আড়াল করছেন বলেও অভিযোগ করেছেন তিনি।

    উল্লেখ্য, আদালতের নির্দেশ শ্যামবাজার মোড়ে বিজেপির ধরনা কর্মসূচি চলছে। বিকেলে মিছিলেও হাঁটেন শুভেন্দু-সুকান্তরা। এদিকে স্বাস্থ্যভবন অভিযান এবং শ্যামবাজারের ধরনা কর্মসূচিকে সফল রূপদানের জন্য পরিকল্পনা করা হচ্ছে। বৃহস্পতিবারের স্বাস্থ্যভবন অভিযানের ডাক ‘সফল’ করতে মরিয়া পদ্মশিবির। দরকার হলে জেলা থেকে কর্মী এনে শহর ভরানোরও পরিকল্পনা করা হচ্ছে। দলের রাজ্য নেতাদের মধ্যে সংহতি রয়েছে সেটাও দেখাতে চান শুভেন্দু, সুকান্তরা।
  • Link to this news (প্রতিদিন)