• এবার গৃহবধূকে ধর্ষণ তৃণমূল নেতার, যৌনাঙ্গে ঢোকানো হল বন্দুকের নল!
    ২৪ ঘন্টা | ২২ আগস্ট ২০২৪
  • প্রসেনজিত্‍ মালাকার: আরজিকর কাণ্ডের মধ্যেই ফের ধর্ষণের নারকীয় অভিযোগ উঠল বোলপুরে। মাথায় বন্ধুক ঠেকিয়ে স্থানীয় তৃণমূল সমর্থকের বিরুদ্ধে অভিযোগ উঠেছে গ্রামেরই এক গৃহবধূকে ধর্ষণের। এমনকী আগ্নেয়াস্ত্র তার যৌনাঙ্গে প্রবেশ করিয়ে অত্যাচারের অভিযোগও সামনে এসেছে। পাশাপাশি ওই গৃহবধুর হাত পা বেঁধে নগ্ন অবস্থায় বেশ কিছু ছবি মোবাইলে তুলে নেয়।

    ঘটনাটি ঘটেছে গত শনিবার দিন দুপুরে বাহিরী পাঁচশোয়া পঞ্চায়েতের করিমপুর গ্রামে।  বৃহস্পতিবার বোলপুর থানায় অভিযোগ দায়ের করেন ওই গৃহবধুর স্বামী। জানা গিয়েছে, করিমপুর গ্রামের তৃণমূল সমর্থক ফিরোজ খান দীর্ঘদিন ধরে ওই গৃহবধূকে বিরক্ত করত। তাকে কুপ্রস্তাবও দিত। কিন্তু সেই প্রস্তাবে এই গৃহবধূ সাড়া না দেওয়ায় তাকে গ্রামেরই একটি পরিত্যক্ত গোয়াল ঘরে নিয়ে গিয়ে ধর্ষণ করে। সেই সময় গৃহবধূর সঙ্গে ছিল তাঁর ৪ বছরের পুত্র সন্তান৷ তাকে বস্তায় ভরে দেয় ফিরোজ৷ তারপরে ওই গৃহবধূকে ধর্ষণ করে। 

    আগ্নেয়াস্ত্র তার যৌনাঙ্গে প্রবেশ করিয়ে দেয়। ধর্ষণের পরে গৃহবধূর যৌনাঙ্গে বন্দুক ঢুকিয়ে নির্মমভাবে অত্যাচার করে। লোক লজ্জার ভয়ে গত কয়েকদিন ধরে অভিযোগ করতে পারেননি ওই গৃহবধূ। এমনকী আত্মহত্যার চেষ্টাও করেন ওই গৃহবধূ। তারপর এদিন তিনি তার স্বামীর সঙ্গে বোলপুর থানায় এসে ওই ব্যক্তির বিরুদ্ধে অভিযোগ দায়ের করেন। অন্যদিকে, অভিযুক্ত ব্যক্তিকে ফোন করা হলে তিনি এই বিষয়ে কোন কথা বলতে চাননি।  

    সূত্রের খবর, তার বিরুদ্ধে থানায় অভিযোগ দায়ের হলেও আপাতত সে গা ঢাকা দিয়েছে। পুলিস তার খোঁজ চালাচ্ছে। সেই সঙ্গে এদিন অর্থাৎ বুধবার নির্যাতিতা ও তাঁর স্বামীর বয়ান রেকর্ড করা হয়েছে। 

  • Link to this news (২৪ ঘন্টা)