• ছেলেকে খুনের হুমকি দিয়ে মাকে ধর্ষণ, যোনিতে বন্দুকের নল ঢুকিয়ে অত্যাচার TMC নেতার
    হিন্দুস্তান টাইমস | ২২ আগস্ট ২০২৪
  • কুপ্রস্তাবে রাজি না হওয়ায় তৃণমূল নেতার ধর্ষণের শিকার হলেন এক বধূ। ৪ বছরের শিশুপুত্রের সামনে তাঁকে ধর্ষণ করল তৃণমূল নেতা। লজ্জায় আত্মঘাতী হতে যাওয়ায় প্রকাশ্যে এল গোটা ঘটনা। ঘটনা বীরভূমের বোলপুর থানা এলাকার করিমপুর গ্রামের। শনিবারের এই ঘটনায় বুধবার বোলপুর থানায় অভিযোগ দায়ের করেন নির্যাতিতা।

    নির্যাতিতার স্বামী বলেন, ‘আমি ভিনরাজ্যে কাজ করি। আমার স্ত্রী ও ৪ বছরের পুত্রসন্তান বাড়িতে থাকত। মাঝে মাঝে পাশের গ্রামে বাপের বাড়িতে যেতেন স্ত্রী। তখন তাঁকে উত্যক্ত করত ফিরোজ নামে এক তৃণমূল নেতা। তাঁকে লাগাতার কুপ্রস্তাব দিত ফিরোজ। এমনকী মাথায় বন্দুক ধরে তুলে নিয়ে যাওয়ারও চেষ্টা করেছিল সে। তাতেও সফল না হওয়ায় ধর্ষণের হুমকি দিয়েছিল ফিরোজ।’

    তিনি জানান, শনিবার বাড়ির কলতলা থেকে মাথায় বন্দুক ধরে গৃবধূকে গোয়াল ঘরে নিয়ে যায় ফিরোজ। প্রাণনাশের হুমকি দিয়ে সেখানে তাঁর হাত বেঁধে ফেলে সে। এর পর বধূকে ধর্ষণ করে অভিযুক্ত। বধূ FIRএ লিখেছেন, বন্দুকের নল যৌনাঙ্গে ঢুকিয়ে তাঁর ওপর নির্যাতন করা হয়। এর পর বধূর নগ্ন ছবি তুলতে থাকে ফিরোজ। হুমকি দিয়ে বলে, যখন ডাকব তখন আসতে হবে। নইলে ছবি ভাইরাল করে দেব। এর মধ্যে মা-কে খুঁজতে খুঁজতে গোয়াল ঘরে পৌঁছে যায় বধূর ৪ বছরের শিশুপুত্র। ফিরোজ তাকে বস্তা চাপা দিয়ে খুন করার চেষ্টা করে বলে জানিয়েছেন বধূ।

    এই ঘটনায় লোকলজ্জার ভয়ে প্রথমে কাউকে কিছু বলেননি নির্যাতিতা। পরে স্বামীকে ঘটনার কথা জানলে আগে কেন জানাননি এই প্রশ্ন তুলে স্ত্রীকে বকাবকি করেন তিনি। এর পর লজ্জায় - অভিমানে আত্মঘাতী হওয়ার চেষ্টা করেন বধূ। গুরুতর অসুস্থ অবস্থায় তাঁকে বোলপুর মহকুমা হাসপাতালে ভর্তি করা হয়। অভিযুক্ত ফিরোজের কঠোর শাস্তি দাবি করেছেন নির্যাতিতা।
  • Link to this news (হিন্দুস্তান টাইমস)