• 'ভাবলেই ঘেন্না হচ্ছে...' আরজি কর কাণ্ডে ট্রোলের মুখে পোস্ট TMC MLA অদিতির
    আজ তক | ২২ আগস্ট ২০২৪
  • RG Kar Incident: আর জি কর কাণ্ডে লাগাতার মিছিল, প্রতিবাদে নামছে একাধিক মহল। চিকিৎসকের ধর্ষণ-খুনের ঘটনায় রাজ্য, দেশ ছাড়িয়ে বিদেশেও পড়েছে প্রতিবাদের আঁচ। ক্ষুব্ধ জনগণের একাংশ প্রায় প্রতিদিনই জায়গায় জায়গায় পথে নেমে প্রতিবাদ জানাচ্ছেন। বাদ নেই শাসক দলও। গিটার নিয়ে বিধায়ক সায়ন্তিকা কখনও সাংসদ রচনা বন্দ্যোপাধ্যায়কে প্রতিবাদ মিছিল করেছেন। এরই মধ্যে এল বিধায়ক অদিতি মুন্সির নেটবার্তা। বিচারের পাশাপাশি নেডিজেনদের তীর্যক মন্তব্য প্রসঙ্গেই সোশ্যাল মিডিয়ায় একটি পোস্ট করেন।

    রাজারহাট-গোপালপুরের বিধায়ক অদিতি মুন্সি লেখেন, "স্বাধীনতার ৭৭ বছর পর নারী নির্যাতন নিয়ে প্রতিবাদ করতে হচ্ছে এটা ভাবলেই ঘেন্না হচ্ছে। আমি জানি এরপরেও অনেক মানুষ ব্যক্তিগত আক্রমণ করবেন তবে সেটা আপনাদের ব্যক্তিগত রুচি। আপনারা যারা দীর্ঘদিন আমার সাথে আছেন তারা জানেন যে আজ পর্যন্ত আমি সঙ্গীত বাদে কোনো রাজনৈতিক পোস্ট তো দূরের কথা এমনকি কোনো নেতিবাচক কথাও বলিনি কারণ আমার ধর্ম আমার শিক্ষা আমার সঙ্গীত ঘৃণা নয় ভালোবাসার কথা বলে। আজ যারা এর প্রতিদানে এত আঘাতে ভরিয়ে দিলেন তাদের ধন্যবাদ। আমি শুধু তিলোত্তমা নয় আমাদের প্রত্যেকের সাথে হতে থাকা সমস্ত অপরাধের বিচার চাই আর সেই বিচার পরমেশ্বেরই করবেন।"

    অদিতি শুধু বিধায়িকা নন, পেশায় একজন কীর্তন শিল্পীও। দিনকয়েক আগে আর জি কর কাণ্ডে মমতা বন্দ্যোপাধ্যায়ের প্রতিবাদ মিছিলে ও মঞ্চেও উপস্থিত ছিলেন অদিতি। সেদিন থেকেই নেজিদেনদের সমালোচনার মুখে পড়েন অদিতি। সোশ্যাল মিডিয়ায় একাধিক তীর্যক মন্তব্যের মুখোমুখি হতে হয় তাঁকে। তারই উত্তর দিতে আজ নীরবতা ভাঙলেন বিধায়ক। বললেন, তাঁর ধর্ম শিক্ষা, সঙ্গীত যা ঘৃণা নয় ভালোবাসার কথা বলে। পাশাপাশি এও বলেন, ঈশ্বর বিচার করবেন। অপরাধের বিচার হবে।
  • Link to this news (আজ তক)