• সারা গায়ে জ্বলন্ত সিগারেটের ছ্যাঁকা! মাসি-মেসোর নারকীয় অত্যাচারের শিকার ৫ বছরের শিশু
    প্রতিদিন | ২২ আগস্ট ২০২৪
  • দেবব্রত মণ্ডল, বারুইপুর: মাত্র তিন মাস বয়সে মা-কে হারিয়ে মাসি-মেসোই ছিল আশ্রয়। সেই নিশ্চিন্ত আশ্রয়েই এবার নারকীয় অত্যাচারের শিকার পাঁচ বছরের এক শিশু। অভিযোগ, তার সারা গায়ে জ্বলন্ত সিগারেটের ছ্যাঁকা দেওয়া হয়েছে। মারধর করা হয়েছে চিরুনি দিয়ে। স্বতঃপ্রণোদিতভাবে ঘটনার তদন্ত শুরু করেছে সোনারপুর থানার পুলিশ।

    সোনারপুরের গোড়খাড়া এলাকার বাসিন্দা অভিযুক্ত মাসি ও মেসোর সঙ্গে থাকত আক্রান্ত শিশুটি। জন্মের পর পরই তার মা মারা যায়। মা মারা যাওয়ায় মাত্র তিন মাস বয়স থেকেই মাসি ও মেসোর কাছেই থাকে সে। তাদেরকেই নিজের বাবা ও মা বলে জানত ও ডাকত। আক্রান্ত শিশুটির স্কুলের বন্ধুরা তার সারা শরীরে আঘাতের চিহ্ন দেখতে পায়। তারাই তাদের বাবা-ও মায়ের কাছে পুরো বিষয়টি খুলে বলে। অন্যান্য অভিভাবকরা বিষয়টি জানতে পেরে আক্রান্ত শিশুটির মাসি ও মেসোর কাছে যায়। আক্রান্ত শিশুটিকে নিয়ে পুলিশের কাছে যান স্কুলের অন্যান্য ছাত্রছাত্রীর অভিভাবকরা। শিশুটিকে সোনারপুর থানার পুলিশের হাতে তুলে দেওয়া হয়।

    শিশুটির প্রাথমিক চিকিৎসার পর আপাতত তাকে একটি সরকারি হোমে রাখা হয়েছে। বিষয়টি অন্যান্য অভিভাবকরা সোনারপুর থানায় মৌখিকভাবে জানালেও এখনও পর্যন্ত কেউই লিখিত অভিযোগ দায়ের করেননি। স্কুলের পক্ষ থেকেও এখনও পর্যন্ত কোনও লিখিত অভিযোগ দায়ের হয়নি। নিজের থেকে ঘটনার তদন্ত শুরু করেছে সোনারপুর থানার পুলিশ। তবে এখনও পর্যন্ত গ্রেপ্তার হয়নি অভিযুক্তরা।
  • Link to this news (প্রতিদিন)