• গোপন তথ্য জেনে ফেলায় মেয়েকে খুন! সাক্ষাৎকারে বিস্ফোরক আর জি কর নির্যাতিতার মা
    প্রতিদিন | ২২ আগস্ট ২০২৪
  • সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: মেয়েকে খুন করার বরাত দেওয়া হয়েছিল অভিযুক্ত সঞ্জয় রায়কে! একটি সংবাদমাধ্যমকে দেওয়া সাক্ষাৎকারে এমনই বিস্ফোরক দাবি করলেন আর জি করের নির্যাতিতার বাবা-মা। তাঁদের দাবি, আর জি করের বেশ কিছু গোপন তথ্য জেনে ফেলেছিলেন নির্যাতিতা। সেই ‘অপরাধে’ই খুন হতে হল তরুণী চিকিৎসককে। তাঁর মায়ের অভিযোগ, গোটা ঘটনাকে আড়াল করার চেষ্টা চলছে।

    ঠিক কী অভিযোগ মৃতার পরিবারের? একটি সংবাদমাধ্যমকে সাক্ষাৎকার দিতে গিয়ে তরুণী চিকিৎসকের মা বলেন, “আমার মেয়েকে খুন করানোর জন্যই কাজে লাগানো হয়েছিল সঞ্জয়কে। ও ভয় পাচ্ছিল যে সন্দীপ ঘোষ এমডি পরীক্ষায় ওকে ফেল করিয়ে দেবেন।” সন্তানহারা মায়ের ক্ষোভ, গোপন তথ্য জেনে ফেলেছিলেন বলেই এমন নারকীয় যন্ত্রণার শিকার হতে হল তাঁর মেয়েকে।

    শেষবার যখন মায়ের সঙ্গে কথা হয়, তখন আর জি করের তরুণী চিকিৎসক জানিয়েছিলেন যে বাবার জন্য ওষুধ অর্ডার করে খাওয়াদাওয়া সারবেন। ৩৬ ঘণ্টা কাজ করার পরেও মন দিয়ে পড়াশোনা চালিয়ে যেতেন তরুণী চিকিৎসক। কোভিডের সময় টানা চারদিন ধরে হাসপাতালে থেকে চিকিৎসা করতেন। এমডি শেষ করার পরেও আরও পড়াশোনা করতে চেয়েছিলেন। গোল্ড মেডেল পাওয়ার স্বপ্নও ছিল তাঁর।

    কিন্তু অকালে শেষ হয়ে যায় তরুণীর সব স্বপ্ন। সাক্ষাৎকারে নির্যাতিতার মা জানান, “ওরা ঘটনাটা লুকানোর চেষ্টা চলছে। আমার মেয়ের দেহ দেখতে দেওয়া হয়নি। কেন চার ঘণ্টা পরে মেয়ের মুখ দেখতে দিল? কী লুকাতে চাইছে? ওরা তো হুড়মুড় করে দেহ লোপাটের চেষ্টা করছিল।” মেয়েকে হারিয়ে ভেঙে পড়েছেন। তবুও মেয়ের সুবিচারের লড়াই চালিয়ে যেতে চান নির্যাতিতার মা।
  • Link to this news (প্রতিদিন)