• তৃণমূল কংগ্রেসের ছাত্রনেত্রী রাজন্যাকে অশালীন আক্রমণ, থানায় অভিযোগ দায়ের
    বর্তমান | ২৩ আগস্ট ২০২৪
  • সংবাদ প্রতিনিধি, কলকাতা: আর জি কর কাণ্ড নিয়ে দেশজুড়ে যখন তোলপাড় চলছে, তখনও মহিলাদের বিরুদ্ধে আক্রমণ, অশালীন মন্তব্যে লাগাম পরানো যাচ্ছে না। এবার কুরুচিকর আক্রমণের শিকার হলেন তৃণমূল কংগ্রেসের ছাত্রনেত্রী রাজন্যা হালদার। সোশ্যাল মিডিয়ায় কুরুচিকর পোস্ট করে আক্রমণ করা হয় রাজন্যাকে। অভিযোগ, তাঁর ছবি ব্যবহার করে রীতিমতো অশালীন পোস্ট করা হয়েছে।

    ঘটনার পরিপ্রেক্ষিতে আইনের দ্বারস্থ হয়েছেন তৃণমূল কংগ্রেসের যুবনেত্রী। বৃহস্পতিবার রাতে এই ঘটনায় সোনারপুর থানায় লিখিত অভিযোগ দায়ের করেন তিনি। বারুইপুর পুলিশ জেলার অধীন সাইবার ক্রাইম থানা এই ঘটনার তদন্ত করবে বলে জানা গিয়েছে।

    অভিযোগ দায়ের করার পর আক্রমণকারীদের পাল্টা দেন রাজন্যা। তিনি জানান, যারা আর জি করের নারী নির্যাতন নিয়ে সুবিচার চাইছেন, তাঁদেরই অনেকে অপর একজন নারীর প্রতি অশালীন মন্তব্য করছেন। ধর্ষণের বিরুদ্ধে আন্দোলন করতে গিয়ে আর একজন মহিলাকে ধর্ষণের হুমকি দেওয়া হচ্ছে। তৃণমূল কংগ্রেস করার জন্যই তাঁর প্রতি এই অশালীন মন্তব্য করা হচ্ছে বলে অভিযোগ করেন যুবনেত্রী। অভিযোগের ভিত্তিতে ঘটনার তদন্ত শুরু করা হয়েছে বলে পুলিস সূত্রে জানা গিয়েছে।
  • Link to this news (বর্তমান)