• মিমির পর এবার রাজন্যাকে ধর্ষণের হুমকি, পুলিসের দ্বারস্থ তৃণমূলের যুবনেত্রী...
    ২৪ ঘন্টা | ২৩ আগস্ট ২০২৪
  • জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্য়ুরো: দু'দিন আগেই সোশ্যাল মিডিয়ায় প্রকাশ্যে একাধিক ধর্ষণের হুমকি পেয়েছিলেন মিমি চক্রবর্তী (Mimi Chakraborty)। আর জি কর কাণ্ডের (R G Kar Incident)প্রতিবাদে রাস্তায় নামার পরেই হুমকি পান তিনি। বৃহস্পতিবারই জানান যে তাঁর এই মামলায় পদক্ষেপ করেছে পুলিস। কিন্তু এরপরেই ফের প্রকাশ্যে ধর্ষণের হুমকি পেলেন তৃণমূল কংগ্রেসের ছাত্রনেত্রী , অভিনেত্রী রাজন্যা হালদার (Rajanya Haldar)। 

    সোশ্যাল মিডিয়ায় তাঁকে নিয়ে কুরুচিকর পোস্ট করা হচ্ছে, এমনই অভিযোগ তুলে পুলিসের দ্বারস্থ হলেন শাসকদলের ছাত্রনেত্রী রাজন্যা হালদার। তিনি বলেন, ‘যাঁরা রাত দখলের ডাক দিচ্ছে, তাঁরাই প্রকাশ্যে রেপ থ্রেট দিচ্ছে!’তাঁর অভিযোগ, তাঁর ছবি ব্যবহার করে সোশ্যাল মিডিয়ায় অশালীন পোস্ট করা হয়েছে। রাজন্যার দাবি যে এক মহিলাই নাকি তাঁকে নিয়ে কদর্য পোস্ট করেছেন। 

    তৃণমূল নেত্রীর দাবি, আরজি করের নারী নির্যাতন নিয়ে যাঁর সুবিচার চাইছেন, তাঁদের মধ্যেই কেউ আর এক নারীর প্রতি অশালীন মন্তব্য করছেন। রাজন্যা বলেন, শুধু তাঁর সম্পর্কেই নয়, মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় সম্পর্কেও কুরুচিকর পোস্ট করা হয়েছে। বৃহস্পতিবার রাতেই এই ঘটনায় সোনারপুর থানায় লিখিত অভিযোগ দায়ের করেছেন তিনি। বারুইপুর পুলিশ জেলার অধীন সাইবার ক্রাইম থানায় এই ঘটনার তদন্ত হবে বলে জানিয়েছেন রাজন্যা।

    রাজন্যা বলেন, ধর্ষণের হুমকি দিয়ে কখনও আন্দোলন হয় না। রাজন্যা বলেন, “আমি তৃণমূল করি, এটাই আমার অপরাধ? মমতা বন্দ্যোপাধ্যায় অভিযুক্তের ফাঁসি চাইছেন, এটা তাঁর অপরাধ? পুলিশ যেভাবে তৎপরতার সঙ্গে অভিযোগ নিয়েছে, তাতে পুলিশ প্রশাসনের বিরুদ্ধে কোনও অভিযোগ তোলা উচিত নয়। ”

     

  • Link to this news (২৪ ঘন্টা)