• সাগরপাড়ায় স্কুলছাত্রীকে গণধর্ষণে ৪ অভিযুক্ত ধৃত
    বর্তমান | ২৪ আগস্ট ২০২৪
  • সংবাদদাতা, ডোমকল: সাগরপাড়ায় নবম শ্রেণির ছাত্রীকে গণধর্ষণের ঘটনায় অভিযুক্ত চারজনকেই গ্রেপ্তার করল পুলিস। ধৃতদের নাম আলমগির হোসেন, সাদ্দাম হোসেন, আতাহার শেখ ও গোলাম মোস্তাফা। তাদের মধ্যে গোলামের বাড়ি জলঙ্গি থানা এলাকায়। বাকিরা সাগরপাড়া থানা এলাকার বাসিন্দা। ধৃতদের নামে অতীতে মাদক, চুরির মামলা রয়েছে পুলিসের খাতায়। তাদের মধ্যে কয়েকজন আগে জেল হেফাজতে ছিল বলেও পুলিস সূত্রে জানা গিয়েছে।

    পুলিস সূত্রে জানা গিয়েছে, গত ৩ আগস্ট বিকেলে সাগরপাড়ার একটি মাঠে প্রেমিকের সঙ্গে বেড়াতে গিয়ে গণধর্ষণের শিকার হয় নবম শ্রেণির ছাত্রী। প্রেমিককে গাছে বেঁধে ওই কিশোরীকে ধর্ষণ করা হয়েছিল বলে অভিযোগ। ঘটনার পরেই তদন্তে নেমে সাগরপাড়া থানার পুলিস ১০ দিনের মধ্যে আলমগির ও সাদ্দামকে গ্রেপ্তার করা হয়। এরপরে তাদের জিজ্ঞাসাবাদ চালিয়ে আতাহারকে পাকড়াও করে পুলিস। তিনজনকে জিজ্ঞাসাবাদ চালিয়ে গোলামের বিষয়ে জানতে পারে। তার খোঁজেও তল্লাশি শুরু হয়। তল্লাশি চালিয়ে দু’দিন আগে তাকে জলঙ্গি থানা এলাকা থেকে পাকড়াও করা হয়। তারা আপাতত জেল হেফাজতে রয়েছে।

    পুলিস সূত্রে জানা গিয়েছে, ওইদিন প্রেমিকের সঙ্গে সাগরপাড়ার একটি মাঠের দিকে ঘুরতে গিয়েছিল কিশোরী। সেই সময় তাদের দেখে আলমগির ও সাদ্দাম। এরপরই তাকে ধর্ষণের জন্য তাদের গ্যাংয়ের আতাহার ও গোলাম মোস্তফাকেও ডেকে নেয়। 

    এরপর প্রেমিককে গাছে বেঁধে ওই কিশোরীকে ধর্ষণ করে চম্পট দেয় অভিযুক্তরা। অভিযুক্তরা দীর্ঘদিন ধরেই চুরি, মাদকের কারবারে জড়িয়ে রয়েছে বলে সূত্রের খবর। তাদের নামে মামলাও রয়েছে। জেলও খেটেছে। পুলিস জানিয়েছে, ধৃতরা চারজনই ধর্ষণের ঘটনায় জড়িত।
  • Link to this news (বর্তমান)