• হাসপাতালে ঢুকতে বাধা, নিরাপত্তারক্ষীকে মারধর রোগীর আত্মীয়দের! চাঞ্চল্য মালদহে
    প্রতিদিন | ২৪ আগস্ট ২০২৪
  • বাবুল হক, মালদহ: আর জি কর কাণ্ডের পর রাজ্যের বিভিন্ন হাসপাতালের নিরাপত্তা নিয়ে প্রশ্ন উঠেছে। তার পর রাজ্য সরকার ও স্বাস্থ্যদপ্তরের পক্ষ থেকে সব হাসপাতালের নিরাপত্তা বাড়াতে বিভিন্ন নির্দেশিকা দেওয়া হয়েছে। এর মধ্যেই মালদহের চাঁচল সুপার স্পেশালিটি হাসপাতালের অস্থায়ী নিরাপত্তা কর্মীকে মারধরের অভিযোগ উঠল রোগীর পরিবারের বিরুদ্ধে। দুই অভিযুক্তকে আটক করেছে পুলিশ।

    হাসপাতাল সূত্রে জানা গিয়েছে, শনিবার রোগীর ভর্তি থাকার কার্ড ছাড়া ভিতরে প্রবেশের চেষ্টা করেন এক রোগীর দুই আত্মীয়। কার্ড না থাকায় তাঁদের ঢুকতে বাধা দেয় মনসুর আলম নামের হাসপাতালের এক অস্থায়ী নিরাপত্তারক্ষী। তাই নিয়ে বচসায় জড়িয়ে পড়েন তাঁরা।

    অভিযোগ, বচসা চলাকালীন দুই যুবক ওই নিরাপত্তারক্ষীকে মারধর করেন। টেনে-হিঁচড়ে পোশাক ছিঁড়ে দেন বলেও অভিযোগ। দেহে একাধিক জায়গায় চোট লাগে মনসুরের। খবর পেয়ে চলে ঘটনাস্থলে আসেন পুলিশকর্মীরা। আটক করা হয়ছে অভিযুক্তদের। এই ঘটনায় অন্যান্য রোগী ও তাঁদের পরিবারের মধ্যে চাঞ্চল্য ছড়ায়। তবে কিছুক্ষণের মধ্যে হাসপাতাল প্রশাসন ও পুলিশ পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

    চাঁচল সুপার স্পেশালিটি হাসপাতালের সহকারি সুপার ত্রিদিব মাইতি জানিয়েছেন, ‘হাসপাতালের তরফ থেকে পুলিশে লিখিত অভিযোগ করা হবে। যাতে আগামীতে এই ধরনের ঘটনা না ঘটে সেই বিষয়ে পদক্ষেপ নিতে পুলিশকে অনুরোধ জানানো হবে।’
  • Link to this news (প্রতিদিন)