• ভুল ওষুধ দিয়ে প্রেমিকার স্বামীকে খুন! অভিযুক্তের দোকান-বাড়ি ভাঙচুর...
    ২৪ ঘন্টা | ২৫ আগস্ট ২০২৪
  • দেবব্রত ঘোষ: বিবাহ-বর্হিভূত সম্পর্কের জের? প্রেমিকার স্বামীকে 'ভুল ওষুধ' খাইয়ে খুন! ব্যবসায়ীর  বাড়ি ও দোকানে ভাঙচুর চালালেন স্থানীয় বাসিন্দারা।  তুমুল উত্তেজনা ছড়াল হাওড়ার বাঁকড়ার মুন্সিডাঙা এলাকায়।

    স্থানীয় সূত্রে খবর,  বাঁকড়ার মুন্সিডাঙা এলাকার সরদার পাড়ার বাসিন্দা ছিলেন নাসিম সরদার। জামাকাপড়ের ব্যবসা করতেন তিনি। অভিযোগ, নাসিমের স্ত্রীর সঙ্গে বিবাহ-বর্হিভূত সম্পর্ক রয়েছে স্থানীয় ওষুধ দোকানের মালিক শেখ মোরসেলেমের। ডাক্তারখানার পাশেই তাঁর ওষুধের দোকান। সেখানকারই এক ডাক্তারের কাছে গিয়েছিলেন নাসিম। স্বামীর জন্য় লেখা চিকিৎসকের প্রেসক্রিপশন নিয়ে 'প্রেমিকের' দোকান ওষুধ কেনেন নাসিমের স্ত্রী।

    এদিকে রোগ তো সারেইনি, উল্টে সেই ওষুধ খাওয়ার পরেও গুরুতর অসুস্থ হয়ে পড়েন নাসিম। এরপর যখন  তাঁকে হাসপাতালে ভর্তি করা হয়, তখন জানা যায় দীর্ঘদিন ধরেই ভুল ওষুধ খাওয়ার কারণেই এই অসুস্থতা। যে ওষুধগুলি খেতেন, সেই ওষুধগুলি দেখার পর চিকিত্‍সক বলেন, ওই ওষুধ খাওয়ার জন্যই নাকি নাসিমের হৃদযন্ত্র ও কিডনিতে সমস্যা দেখা দিয়েছে! গতকাল, শুক্রবার রাতে মৃত্যু হয় তাঁর। এরপরই পরিস্থিতি অগ্নিগর্ভ হয়ে ওঠে। অভিযুক্তের বাড়ি ও দোকানে শুরু হয় ভাঙচুর।  খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছয় ডোমজুড় থানার পুলিস। কিন্তু তাতেও নিয়ন্ত্রণে আসেনি পরিস্থিতি। শেষ পর্যন্ত র‌্যাফ নামাতে হয়।  অভিযুক্ত প্রেমিক পলাতক। মৃতের স্ত্রীকে আটক করেছে পুলিস।

  • Link to this news (২৪ ঘন্টা)