• নাবালিকা ছাত্রীকে ফাঁকা রাস্তায় উত্যক্ত করার অভিযোগ, গ্রেফতার ৫০ বছরের ব্যক্তি
    আজ তক | ২৫ আগস্ট ২০২৪
  • আর জি কর ঘটনার মধ্যে এবার এক স্কুল ছাত্রীকে ফাঁকা রাস্তায় ধাওয়া করার অভিযোগ। নিউ আলিপুরে ফাঁকা রাস্তায় নাবালিকা ছাত্রীকে উত্যক্ত করেন বছর ৫০-এর এক ব্যক্তি। ভয়ে, আতঙ্কে ঘটনাস্থল থেকে পালায় ছাত্রী। পরে শুক্রবার রাতে নিউ আলিপুর থানায় অভিযোগ দায়ের করে পরিবার। গ্রেফতার হন অভিযুক্ত।

    জানা যায়, ১৫ বছরের ওই কিশোরী পরিবারের অভিযোগের ভিত্তিতে পুলিশ ৫০ বছরের ওই ব্যক্তিকে গ্রেফতার করেছে। অভিযুক্ত ব্যক্তির নাম প্রলয় ঘোষ। তিনি হরিদেবপুর এলাকার বাসিন্দা। বেহালায় তিনি একটি নাচের প্রতিষ্ঠান চালান। সন্ধেয় নিউ আলিপুর এলাকার রাস্তায় ঘটনাটি ঘটে।

    লাল গাড়িতে থাকা এক ব্যক্তি  নবম শ্রেণির ছাত্রীকে ধাওয়া করে। নিউ আলিপুরের কাছে গাড়ি এলআইসি কোয়ার্টার্সে রেখে ছাত্রীর পথে বাধা দেয়। ছাত্রীর নাম জিজ্ঞাসা করে তার সঙ্গে পরিচয় জানার চেষ্টা করে। ছাত্রীর মোবাইল নম্বরও চান ওই ব্যক্তি। তারপর ছাত্রীকে কেক দেওয়ার প্রলোভন দেখান। এই সময় মেয়েটি সতর্ক হয়ে ঘটনাস্থল থেকে দ্রুত পালিয়ে যায়। ছাত্রীর মা অভিযোগ করেন, 'অভিযুক্ত ব্যক্তি তার মেয়েকে ক্রমাগত যৌন অভিপ্রায়ে ধাওয়া করে।'

    অভিযোগ দায়ের হলে, তদন্তের সময় পুলিশ সিসিটিভি ফুটেজ দেখে লাল গাড়িটি চিহ্নিত করে। অভিযুক্ত ব্যক্তির নাম, প্রলয় ঘোষ (৫০)। ঘটনায় পুলিশ শ্লীলতাহানির POCSO ধারায় মামলা রুজু করে। ঘটনার তদন্ত চলছে।
  • Link to this news (আজ তক)