• মালদহে মাদক খাইয়ে নাবালিকাকে ধর্ষণের অভিযোগ, অধরা অভিযুক্ত
    বর্তমান | ২৬ আগস্ট ২০২৪
  • সংবাদদাতা, মালদহ: একাদশ শ্রেণির ছাত্রীকে শরবতের সঙ্গে মাদক খাইয়ে বেহুশ করে ধর্ষণের অভিযোগ। ঘটনায় অভিযুক্ত প্রতিবেশী যুবক। নক্কারজনক এই ঘটনাটি ঘটেছে মালদহের ইংলিশবাজারে। অভিযোগ দায়ের করা সত্ত্বেও ইংলিশবাজার থানা অভিযুক্ত যুবককে এখনও পর্যন্ত গ্রেপ্তার করেনি বলে অভিযোগ নাবালিকার পরিবারের।

    নির্যাতিতার পরিবার সূত্রে খবর, গত মাসে নাবালিকাকে ওই যুবক তাঁর বাড়িতে ডেকে পাঠায়। অভিযোগ, তাঁকে একা পেয়ে শরবতের সঙ্গে মাদক জাতীয় কিছু মিশিয়ে তাকে বেহুশ করে। এরপর তাকে ওই যুবক ধর্ষণ করে বলে অভিযোগ। এমনকি ওই ঘটনার মুহূর্ত অভিযুক্ত নিজের মোবাইলে রেকর্ড করে রাখে বলেও অভিযোগ তুলেছে নির্যাতিতার পরিবার। তবে এখানেই থেমে থাকেনি অভিযুক্ত। জানা গিয়েছে, ওই ভিডিও ফাঁস করে দেওয়ার ভয় দেখিয়ে পরে একাধিকবার নাবালিকাকে ধর্ষণ করে অভিযুক্ত। শেষে নির্যাতিতা তাঁর মাকে গোটা ঘটনাটি জানায়। এরপরই নাবালিকাটির পরিবার পুলিসের দ্বারস্থ হয়। তবে অভিযোগ, পুলিস এই বিষয়ে এখনও পর্যন্ত কোনও ব্যবস্থাই নেয়নি।

    এই প্রসঙ্গে নির্যাতিতার মা বলেন, “এই ঘটনায় গত ৭ আগষ্ট ইংলিশবাজার থানায় অভিযোগ দায়ের করা হয়। কিন্তু পুলিস কোনও ব্যবস্থা গ্রহণ না করায় আমরা পুলিস সুপারের কাছে অভিযোগ জানিয়েছি।”
  • Link to this news (বর্তমান)