• বেলদায় পথ দুর্ঘটনায় মৃত ৩
    প্রতিদিন | ২৬ আগস্ট ২০২৪
  • অংশপ্রতিম পাল, খড়গপুর: মর্মান্তিক পথ দুর্ঘটনা পশ্চিম মেদিনীপুরের বেলদায়। চার চাকা গাড়ি নিয়ন্ত্রণ হারিয়ে সোজা গিয়ে ধাক্কা মারে পর পর দুটি মোটরবাইকে। মর্মান্তিক এই দুর্ঘটনায় মৃত্যু হয়েছে তিনজনের। আশঙ্কাজনক অবস্থায় হাসপাতালে ভর্তি আরও এক যুবক। রবিবার রাতে ঘটনাটি ঘটেছে পশ্চিম মেদিনীপুরের বেলদা থানার সুশিন্দা ১৬ নম্বর জাতীয় সড়ক এলাকায়।

    রবিবার রাতে খড়গপুর থেকে দাঁতন অভিমুখী একটি চার চাকা গাড়ি নিয়ন্ত্রণ হারায় বেলদা থানার অন্তর্গত ১৬ নং জাতীয় সড়কের সুশিন্দা এলাকায়। বেসামালভাবে চলতে চলতে সজোরে ধাক্কা মারে সামনে থাকা দুটি মোটরবাইকে। দুটি বাইক থেকে ছিটকে পড়েন চারজন। দুমড়ে মুচড়ে যায় দুটি মোটরবাইক।

    দুর্ঘটনার ভয়াবহতা দেখে ছুটে আসেন স্থানীয় বাসিন্দারা। রক্তাক্ত অবস্থায় ৪ জনকে তড়িঘড়ি উদ্ধার করে বেলদা সুপার স্পেশালিটি হাসপাতালে ভর্তি করা হয়। চিকিৎসকরা তিনজনকে মৃত বলে জানান। তাঁদের মধ্যে একজনের অবস্থা আশঙ্কাজনক। তাঁকে মেদিনীপুর মেডিক্যাল কলেজ ও হাসপাতালে স্থানান্তরিত করা হয়েছে। এই দুর্ঘটনার জেরে ব্যাপক চাঞ্চল্য ছড়িয়েছে এলাকায়। ঘাতক গাড়িটিকে উদ্ধার করেছে পুলিশ। কী কারণে এই দুর্ঘটনা তা খতিয়ে দেখা হচ্ছে।
  • Link to this news (প্রতিদিন)