• বনধের ভাটপাড়ায় 'পুলিশের সামনে' BJP নেতার গাড়ি লক্ষ্য করে চলল গুলি, আহত চালক
    হিন্দুস্তান টাইমস | ২৮ আগস্ট ২০২৪
  • বনধের দিন ভাটপাড়ায় চলল গুলি। বুধবার সকালে ভাটপাড়ায় বিজেপি নেতা প্রিয়াঙ্গু পাণ্ডের গাড়ি লক্ষ্য করে গুলি চালায় দুষ্কৃতীরা। গুলি লেগেছে গাড়ির চালকের কানের পাশে। আহতকে ভাটপাড়া স্টেট জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছেছেন প্রাক্তন সাংসদ অর্জুন সিং।

    জানা গিয়েছে, বুধবার সকালে গাড়ি নিয়ে বাড়ি থেকে বেরোন প্রিয়াঙ্গুবাবু। বাড়ি থেকে মিনিট তিনেক যেতেই রাস্তার পাশে পৌরসভার ময়লা তোলার গাড়ি দাঁড়িয়ে ছিল। বনধ উপলক্ষ্যে সেখানে মোয়াতেন ছিলেন পুলিশকর্মীরাও। পৌরসভার গাড়ির পাশ দিয়ে যাওয়ার সময় গাড়ির গতি কমাতেই তাঁর ওপর হামলা হয়। রাস্তার পাশ থেকে বোমা ছুড়তে শুরু করে দুষ্কৃতীরা। এর পর শুরু হয় গুলিবৃষ্টি। বিজেপি নেতা জানিয়েছেন অন্তত ৭ রাউন্ড গুলি চলেছে। পড়েছে ৬ – ৭টি বোমা। গোটা ঘটনা সোশ্যাল মিডিয়ায় লাইভ করেন গাড়িতে থাকা এক পুলিশকর্মী। এরই মধ্যে একটি গুলি গাড়ি চালকের কানের পাশ থেকে বেরিয়ে যায়।

    আহত চালককে ভাটপাড়া স্টেট জেনারেল হাসপাতালে নিয়ে যান বিজেপি কর্মীরা। এর পর সেখানে পৌঁছন বিজেপি নেতা অর্জুন সিং। পুলিশের ওপর ক্ষোভে ফেটে পড়েন তিনি। বলেন, পুলিশের উপস্থিতিতে গুলি চলেছে। পুলিশ ও তৃণমূল মিলে বিজেপির ওপর হামলা করেছে। এদের কাছে বিচার চেয়ে লাভ নেই। আমরা এদের ভাষাতেই এদের জবাব দেব। তিনি বলেন, হামলার পিছনে রয়েছেন তৃণমূল নেতা তরুণ সাউ ও তৃণমূল বিধায়ক সোমনাথ শ্যাম। কাঁকিনাড়া থেকে দুষ্কৃতীদের আনা হয়েছিল বলে দাবি করেন তিনি।

    আহত গাড়ি চালককে কলকাতার বেসরকারি হাসপাতালে স্থানান্তরিত করা হচ্ছে বলে জানা গিয়েছে। ঘটনার পর পুলিশকে ঘিরে ধরে ব্যাপক বিক্ষোভ দেখাতে থাকেন বিজেপি কর্মীরা।
  • Link to this news (হিন্দুস্তান টাইমস)