• জলপাইগুড়ির চা বাগানে উদ্ধার কিশোরীর পচাগলা দেহ, ধর্ষণ করে খুন? উঠছে প্রশ্ন
    প্রতিদিন | ২৯ আগস্ট ২০২৪
  • তারক চক্রবর্তী, জলপাইগুড়ি: নিখোঁজের ১০ দিনের মাথায় এক নাবালিকার মৃতদেহ উদ্ধার ঘিরে চাঞ্চল্য জলপাইগুড়ির গয়া গঙ্গার চা বাগান এলাকায়। চা বাগানের একটি নালা থেকে পচাগলা মৃতদেহ উদ্ধার করে পুলিশ। দেহ উদ্ধারের পর ধর্ষণ করে খুনের অভিযোগ উঠে আসে। তবে প্রাথমিক ভাবে জানা গিয়েছে, নাবালিকাকে গলা টিপে খুন করা হয়েছে। পারিবারিক বিবাদের জেরেই এই খুন বলে মনে করা হচ্ছে। ঘটনায় জড়িত থাকার সন্দেহে মৃতের কাকা রাকেশ খেসকে গ্রেপ্তার করেছে পুলিশ। দেহ ময়নাতদন্তে পাঠিয়ে তদন্তে নেমেছে পুলিশ।

    পুলিশ ও পরিবার সূত্রে জানা গিয়েছে, চলতি মাসের ১৮ তারিখ গয়াগঙ্গা চা বাগান এলাকার বাসিন্দা বছর ১৭-র এক কিশোরী নিখোঁজ হয়। পুলিশে অভিযোগ করে পরিবার। এদিন চা বাগানের নালা থেকে তার মৃতদেহ উদ্ধার হয়। প্রতক্ষ্যদর্শীরা জানিয়েছেন, দেহের উপর বড় বালির বস্তা চাপা দেওয়া ছিল। নাবালিকার দেহ উদ্ধারের পরই তার কাকাকে গ্রেপ্তার করেছে পুলিশ। কিশোরীকে গলা টিপে খুন করা হয়েছে বলে পুলিশের প্রাথমিক অনুমান।

    স্থানীয়দের অভিযোগ, কিশোরীকে ধর্ষণ করে খুন করা হয়েছে। বিভিন্ন রাজনৈতিক দলের পক্ষ থেকেও দাবি করা হয়, কিশোরী ধর্ষণের শিকার।ময়নাতদন্তের পর প্রাথমিক অনুমান, নাবালিকাকে গলা টিপে খুন করা হয়েছে। পুলিশ জানিয়েছে, ময়নাতদন্তের রিপোর্ট আসার পর খুনের কারণ স্পষ্ট হবে। ফরেন্সিক নমুনা সংগ্রহ করে তদন্তে নেমেছে পুলিশ।
  • Link to this news (প্রতিদিন)