• হোয়াটসঅ্যাপ গ্রুপে মুখ্যমন্ত্রীর বাড়ি ভাঙচুরের ছক! গ্রেপ্তার ৩
    প্রতিদিন | ২৯ আগস্ট ২০২৪
  • অর্ণব আইচ ও নিরুফা খাতুন: আর জি কর কাণ্ডের প্রতিবাদে হোয়াটসঅ্যাপ গ্রুপ তৈরি করে মুখ্যমন্ত্রীর বাড়ি ভাঙচুরের ছক! পুলিশের জালে তিন। ধৃতদের মধ্যে রয়েছেন এক যুবক, তাঁর প্রেমিকা ও প্রেমিকার মা। আটক করা হয়েছে স্বাগত বন্দ্যোপাধ্যায়, অরিজিৎ দে নামে দুই যুবককে। ওই গ্রুপের বাকি সদস্যদের খোঁজ করছে পুলিশ।

    আর জি কর কাণ্ডে উত্তাল বাংলা। সকলেই নিজের মতো করে বিচারের দাবিতে সরব হয়েছেন সকলে। বিভিন্ন হোয়াটসঅ্যাপ গ্রুপ তৈরি হয়েছে। সেখানে বিভিন্ন কর্মসূচির পরিকল্পনা করা হচ্ছে। পুলিশ সূত্রে খবর, এরকমই এক হোয়াটসঅ্যাপ গ্রুপ তৈরি করেছিলেন সুখেন্দু বন্দ্যোপাধ্যায় নামে এক যুবক। গ্রুপের নাম ‘WE WANT JUSTICE’। অভিযোগ, ওই গ্রুপেই একটি অডিও ক্লিপ পোস্ট করা হয়েছিল। যেখানে মুখ্যমন্ত্রীর বাড়ি ভাঙচুরের ছক করা হয়। ওই অডিও ক্লিপটি পরবর্তীতে ভাইরাল হয়ে যায়। এর পরই শুভম সেনশর্মা অর্থাৎ যে যুবক অডিওটি গ্রুপে পোস্ট করেছিল তাঁর খোঁজ শুরু করে পুলিশ।

    বাঁশদ্রোণী থানার পুলিশ ডানলপ থেকে গ্রেপ্তার করে শুভমকে। টানা জেরায় শুভম দাবি করেন প্রেমিকার মায়ের কথা শুনেই নাকি হোয়াটসঅ্যাপ গ্রুপে অডিওটি পোস্ট করেছিলেন। পুলিশ শুভম, তাঁর প্রেমিকা ও প্রেমিকার মাকে গ্রেপ্তার করেছে। ওই গ্রুপের বাকি সদস্যদের খোঁজ চলছে পুলিশ। সূত্রের খবর, ওই গ্রুপের মোট সদস্য সংখ্যা ৩৬৩। এই ক্লিপের সঙ্গে আর কার যোগ রয়েছে। তাঁদের খোঁজ চালাচ্ছে পুলিশ। গ্রুপটি যিনি তৈরি করেছেন, অ্যাডমিন-সহ বেশ কয়েকজনকে জেরা করা হতে পারে বলে খবর।
  • Link to this news (প্রতিদিন)