• বাড়িতে ঢুকে নাবালিকাকে ‘ধর্ষণ ও খুনের চেষ্টা’, হাসপাতালে ভর্তি নির্যাতিতা
    প্রতিদিন | ২৯ আগস্ট ২০২৪
  • রাজা দাস, বালুরঘাট: আর জি কর মেডিক্যাল কলেজ ও হাসপাতালের তরুণী চিকিৎসক হত্যাকাণ্ডে উত্তাল গোটা বাংলা। তারই মাঝে ফের শিরোনামে ধর্ষণ। নাবালিকাকে ধর্ষণ করে খুনের চেষ্টা দুষ্কৃতীদের। এই ঘটনায় দক্ষিণ দিনাজপুরের বংশীহারিতে ব্য়াপক চাঞ্চল্য ছড়িয়েছে। ওই নাবালিকা বর্তমানে গঙ্গারামপুর সুপার স্পেশালিটি হাসপাতালে চিকিৎসাধীন।

    ওই নাবালিকা পঞ্চম শ্রেণির ছাত্রী। বুধবার রাতে নিজের ঘরে পড়াশোনা করছিল। পড়াশোনা শেষে নিজের ঘরেই শুয়ে পড়ে। রাত ১টা নাগাদ হঠাৎ মেয়ের চিৎকারে জেগে ওঠেন নাবালিকার মা। ঘটনার পর নাবালিকার মা ঘরে ঢুকতে যান। অজ্ঞাত পরিচয় এক ব্যক্তি নাবালিকার মাকে ধাক্কা দিয়ে ঘর থেকে বেরিয়ে যায় বলে অভিযোগ। এর পরই ঘরে ঢুকে নাবালিকাকে অচৈতন্য অবস্থায় দেখতে পান তার মা। ঘটনা জানাজানি হতেই ব্যাপক চাঞ্চল্য ছড়িয়ে পড়ে এলাকায়। ঘটনার পর প্রথমে নাবালিকাকে রশিদপুর গ্রামীণ হাসপাতালে নিয়ে যাওয়া হয়। শারীরিক অবস্থার অবনতি হওয়ায় পরে তাঁকে গঙ্গারামপুর সুপার স্পেশালিটি হাসপাতালে নিয়ে যাওয়া হয়। বর্তমানে সেখানেই চলছে তাঁর চিকিৎসা।

    নাবালিকার পরিবারের অভিযোগ, ধর্ষণ করে গলা চেপে খুনের চেষ্টা করা হয়। নির্যাতিতার মা ও বউদি পুলিশের দ্বারস্থ হন। খবর পেয়ে ঘটনার মহকুমা পুলিশ আধিকারিক দীপাঞ্জন ভট্টাচার্য, গঙ্গারামপুর থানার আইসি শান্তনু মিত্র-সহ অন্যান্য পুলিশ আধিকারিকরা ঘটনাস্থলে পৌঁছন। ঘটনাটি খতিয়ে দেখা হচ্ছে। এই ঘটনায় এখনও কাউকে আটক বা গ্রেপ্তার করা হয়নি।
  • Link to this news (প্রতিদিন)