• সেবাকর্মীকে যৌন নির্যাতন! জানাজানি হতেই বিজেপি নেতাকে ‘গণধোলাই’ উত্তেজিত জনতার
    প্রতিদিন | ২৯ আগস্ট ২০২৪
  • অর্ণব দাস, বারাকপুর: আর জি কর কাণ্ডের মাঝেই সেবাকর্মীকে যৌন নির্যাতনের অভিযোগ। এবার কাঠগড়ায় পানিহাটির বিজেপি নেতা। বিষয়টি জানাজানি হতেই ওই বিজেপি নেতাকে গণপিটুনি দেয় উত্তেজিত জনতা। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে গ্রেপ্তার করে অভিযুক্তকে।

    জানা গিয়েছে, অভিযুক্ত বিজেপি নেতার নাম স্পন্দন দাস। পানিহাটি(Panihati) নাটাগর এলাকার বাসিন্দা তিনি। সম্প্রতি টালিগঞ্জের মহিলাকে আয়ার কাজের জন্য বাড়িতে নিয়ে আসেন বিজেপি নেতা। অভিযোগ, ওইদিনই গোটা রাত মহিলার উপর নির্যাতন চালায় স্পন্দন। ভোরবেলা কোনওক্রমে বাড়ি থেকে পালাতে সক্ষম হন নির্যাতিতা। বেরিয়েই এলাকার বাসিন্দাদের সবটা জানান ওই মহিলা। এতেই ক্ষোভে ফেটে পড়েন এলাকার বাসিন্দারা। বাড়ি থেকে বের করে বেধড়ক মারধর করা হয় অভিযুক্তকে। পালানোর চেষ্টা করেও বিশেষ লাভ হয়নি। ঘটনাকে কেন্দ্র করে উত্তপ্ত হয়ে ওঠে এলাকা।

    খবর পেয়ে ঘটনাস্থলে যায় ঘোলা থানার পুলিশ। তাঁদের সামনেও চলে গণপিটুনি। বেশ কিছুক্ষণ পর পুলিশ অভিযুক্তকে উদ্ধার করে নিয়ে যায়। তাঁকে গ্রেপ্তার করা হয়েছে বলে খবর। ঘটনার তীব্র নিন্দা করেছে স্থানীয় তৃণমূল নেতারা। অভিযোগ সত্য করে অভিযুক্তের শাস্তির দাবি করেছে স্থানীয় বিজেপি নেতারাও।
  • Link to this news (প্রতিদিন)