• নবান্ন অভিযানে রক্তাক্ত সার্জেন্টকে দেখতে হাসপাতালে মুখ্যসচিব, আশ্বাস পাশে থাকার
    প্রতিদিন | ২৯ আগস্ট ২০২৪
  • সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: নবান্ন অভিযানে রক্তাক্ত পুলিশকর্মীকে দেখতে হাসপাতালে মুখ্যসচিব বি পি গোপালিকা। মুখ্যমন্ত্রীর নির্দেশে এদিন নবান্নে যাওয়ার আগে দেবাশিস চক্রবর্তীর সঙ্গে দেখা করেন তিনি। আশ্বাস দেন, যে কোনও পরিস্থিতিতে রাজ্য তাঁর এবং পরিবারের পাশে রয়েছে।

    মঙ্গলবার নবান্ন অভিযান ঘিরে কার্যত রণক্ষেত্রের চেহারা নিয়েছিল শহর-শহরতলির বিভিন্ন এলাকা। বিভিন্ন জায়গায় পুলিশের ব্যারিকেড ভেঙে এগোনোর চেষ্টা করে আন্দোলনকারীরা। পালটা লাঠিচার্জ করে পুলিশ। ছোড়া হয় কাঁদানে গ্যাস, জলকামান। পালটা আক্রমণ করে আন্দোলনকারীরা। আক্রামণ-পালটা আক্রমণে জখম হন একাধিক পুলিশকর্মী। তাঁদের মধ্যেই একজন দেবাশিস চক্রবর্তী। উলটোদিক আসা গাড়িতে থাকা আন্দোলনকারীদের ছোড়া ইটে গুরুতর জখম হয় দেবাশিসবাবুর বা চোখ। রক্তাক্ত অবস্থায় তাঁকে হাসপাতালে নিয়ে যাওয়া হলে জানা যায়, চোট গুরুতর। পরবর্তীতে চোখে অস্ত্রোপচার করা হয়। হাসপাতাল সূত্রে খবর, ওই পুলিশকর্মীর বা চোখের দৃষ্টিশক্তি নষ্ট হওয়ার আশঙ্কা রয়েছে। বর্তমানে কলকাতার বেসরকারি হাসপাতালে চিকিৎসাধীন তিনি।

    মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের নির্দেশে বৃহস্পতিবার সকালে দেবাশিসকে দেখতে হাসপাতালে যান মুখ্যসচিব বি পি গোপালিকা। জখম পুলিশকর্মীকে মুখ্যমন্ত্রী শুভেচ্ছা জানান তিনি। তাঁর দ্রুত সুস্থতা কামনার পাশাপাশি খোঁজ নেন চোখের। জানা গিয়েছে, যে কোনও পরিস্থিতিতে ওই পুলিশকর্মীর পাশে থাকার আশ্বাসও দিয়েছেন তিনি।
  • Link to this news (প্রতিদিন)