• বন্‌ধের মাঝেই ভাটপাড়ায় শুটআউট! অর্জুন ঘনিষ্ঠ বিজেপি যুব নেতার গাড়িতে গুলি
    প্রতিদিন | ৩০ আগস্ট ২০২৪
  • সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বিজেপির ডাকা বাংলা বন্‌ধের (Bangla Bandh) মাঝে ভাটপাড়ায় শুটআউট! অর্জুন সিং ঘনিষ্ঠ বিজেপি যুব নেতা প্রিয়াঙ্গু পাণ্ডের গাড়ি লক্ষ্য করে সাতসকালে চলল গুলি। আহত হয়েছেন দুজন। এক ব্যক্তির কানে গুলি লেগেছে বলে জানা যাচ্ছে। তাঁকে দ্রুত উদ্ধার করে হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে। এই ঘটনা নিয়ে ব্যাপক চাঞ্চল্য ভাটপাড়ায়। আহতকে দেখতে হাসপাতালে যান অর্জুন সিং (Arjun Singh)। তাঁর অভিযোগ, মোট ৬ রাউন্ড গুলি চলেছে। হামলাকারীরা তৃণমূল বিধায়ক সোমনাথ শ্যামের সঙ্গী। অবৈধ ব্যবসার সঙ্গে যুক্ত। এনিয়ে পুলিশকে যথাযথ ব্যবস্থা নেওয়ার আর্জি জানান বারাকপুরের প্রাক্তন সাংসদ।

    জানা গিয়েছে, বুধবার সকালে ভাটপাড়ার যুব বিজেপি (BJP) নেতা প্রিয়াঙ্গু পাণ্ডের গাড়ি লক্ষ্য করে দুষ্কৃতীরা গুলি (Shootout) চালায়। বুলেটপ্রুফ গাড়ি থাকায় তিনি বেঁচে যান। ঘটনাস্থলের কাছেই এক ব্যক্তির কানে লাগে একটি গুলি। তিনি রক্তাক্ত অবস্থায় মাটিতে লুটিয়ে পড়েন। রবি সিং নামে ওই যুবককে দ্রুত উদ্ধার করে ভাটপাড়া স্টেট জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়। সঙ্গে ছিলেন ভাটপাড়ার বিধায়ক পবন সিংও। এই হামলার নেপথ্যে তিনি সম্পূর্ণত দায়ী করেছেন জগদ্দলের তৃণমূল বিধায়ককে। অভিযোগ, টিটুয়া ও সোনুয়া নামে দুই তৃণমূল আশ্রিত দুষ্কৃতী, যাঁরা সোমনাথ শ্যামের ঘনিষ্ঠ বলে পরিচিত, তাদেরই কাজ এটা।  তাঁর আরও অভিযোগ, পুলিশের সামনেই এভাবে প্রকাশ্যে গুলি চালানো হয়েছে।

    হামলার একটি ফুটেজে দেখা গিয়েছে, দুষ্কৃতীরা সংখ্যায় ৬ জন ছিল। অর্জুন সিংয়ের কথায়, ”খুল্লমখুল্লা তারা গুলি চালিয়েছে। বোমাবাজিও হয়েছে। পুলিশ দাঁড়িয়ে তামাশা দেখেছে। পুলিশ তৃণমূলের তাঁবেদারি করছে। আর কতদিন এভাবে চলবে?” তিনি জানান, স্থানীয় হাসপাতাল থেকে প্রাথমিক চিকিৎসার পর ওই যুবককে নিয়ে যাওয়া হচ্ছে কলকাতার এক হাসপাতালে। তৃণমূলের বিধায়ক সোমনাথ শ্যামের পালটা অভিযোগ, অর্জুন সিংয়ের কাজ নেই, তাই এসব অভিযোগ করছেন। এর সঙ্গে তৃণমূলের যোগ নেই। 
  • Link to this news (প্রতিদিন)