• ৪ বছর সহবাসের পর লিভ ইন পার্টনারকে ঘাড়ধাক্কা! গড়িয়াহাটে গ্রেপ্তার ডাক্তার
    প্রতিদিন | ০১ সেপ্টেম্বর ২০২৪
  • নিরুফা খাতুন: খাস কলকাতায় চিকিৎসকের ‘কুকীর্তি’র পর্দাফাঁস। বিয়ের প্রতিশ্রুতি দিয়ে চার বছর ধরে সহবাস। তার পর সঙ্গিনীকে বাড়ি থেকে বের করে দেওয়ার অভিযোগে গ্রেপ্তার গড়িয়াহাটের ডাক্তার। তোলা হয়েছে আলিপুর আদালতে।

    গড়িয়াহাট থানা সূত্রে খবর, গত ২৯ জুলাই ডা. রাজদীপ মুখোপাধ্যায়ের বিরুদ্ধে থানায় অভিযোগ দায়ের করেন এক মহিলা। পেশায় রিসেপশনিস্ট ওই মহিলার দাবি, গত চার বছর ধরে তিনি চিকিৎসকের বাড়িতেই থাকতেন। লিভ ইন করতেন। বিয়ের প্রতিশ্রুতি দিয়ে একাধিকবার সহবাস করেছেন। তার পর হঠাৎই ২৪ জুন লিভ ইন পার্টনারকে বাড়ি থেকে বের করে দেন রাজদীপ। এর পর জুলাইয়ের শেষের দিকে পুলিশের দ্বারস্থ হন মহিলা। অভিযোগের ভিত্তিতে তদন্ত শুরু হয়।

    অবশেষে শনিবার চিকিৎসককে গ্রেপ্তার করে আলিপুর আদালতে তুলেছে পুলিশ। কিন্তু কী কারণে মহিলাকে বাড়ি থেকে বের করে দেওয়া হল তা এখনও স্পষ্ট নয়। অভিযুক্ত ডাক্তারের তরফে কোনও প্রতিক্রিয়া মেলেনি।

    প্রসঙ্গত, আর জি করে তরুণী চিকিৎসককে ধর্ষণ করে খুনের ঘটনায় উত্তাল গোটা রাজ্য, দেশ। ডাক্তারদের কর্মবিরতি চলছে দেশজুড়ে। এমন পরিস্থিতিতে কলকাতার এক চিকিৎসকের বিরুদ্ধে এহেন অভিযোগে চাঞ্চল্য ছড়িয়েছে। 
  • Link to this news (প্রতিদিন)